Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২২
Saurav Das

‘আমায় নিয়ে ট্রোল হচ্ছে মানেই আমি স্টার’, মহিষাসুর সাজায় নানা রসিকতার জবাব দিলেন সৌরভ

সৌরভ দাস মানেই অন্য কিছু। এ বার মহিষাসুর রূপে ধরা দিতে চলেছেন অভিনেতা। আর তাঁর ‘লুক’ দেখেই শুরু নানা কথা। কী উত্তর দিলেন অভিনেতা?

‘স্টার জলসা’য় মহালয়ার বিশেষ অনুষ্ঠানে সৌরভ দাসকে মহিষাসুর রূপে দেখা যাবে।

‘স্টার জলসা’য় মহালয়ার বিশেষ অনুষ্ঠানে সৌরভ দাসকে মহিষাসুর রূপে দেখা যাবে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৪
Share: Save:

‘তালপাতার সেপাই’, ‘দেখলেই হাসি পাচ্ছে’, ‘গাঁজাখোর’— মহিষাসুররূপী সৌরভ দাস প্রকাশ্যে আসা মাত্রই উড়ে আসছে একের পর এক মন্তব্য। ২৫ সেপ্টেম্বর ‘স্টার জলসা’য় দেখানো হবে মহালয়ার বিশেষ অনুষ্ঠান। এই অনুষ্ঠান উপলক্ষেই অনেক দিন পর ছোট পর্দায় দেখা যাবে সৌরভকে। অনেক দিন হল তিনি ছোট পর্দা ছেড়ে মন দিয়েছেন সিরিজ আর সিনেমায়। কিন্তু এত দিন পর চেনা জায়গায় ফিরেও দর্শকের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। এ অবস্থায় কী বলছেন অভিনেতা?

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে সৌরভের সঙ্গে। তিনি বলেন, “সত্যি কথা এখন এই কথাগুলো আমি খুব উপভোগ করি। অনেক দিন ট্রোল হইনি, তাই ভাবছিলাম কবে আবার কী নিয়ে কথা হয়? আর এখন তো টিআরপি-র যুগ। আমাকে নিয়ে লোকজন হাসাহাসি করছে মানেই আমি স্টার।” সৌরভ আরও যোগ করেন, “আমি লিক্যুইড ডায়েটে আছি। তাই স্টারকে (জলসা) বলেছিলাম আমায় কি মানাবে? তবে ওরা যে ভাবে পুরো বিষয়টা সাজিয়েছে, তা না দেখলে মানুষ বুঝবে না যে কেন আমায় তথাকথিত মহিষাসুরের মতো দেখাচ্ছে না। আমি খুব খুশি সবাই আমায় নিয়ে কথা বলছে।”

পুজোর আগে নতুন রেস্তরাঁ খুলছেন অভিনেতা। তাঁর নতুন পার্টনার অভিনেতা সব্যসাচী চৌধুরী। আপাতত নিজের ব্যবসার কাজ নিয়েই মজে তিনি। পুজোর পর এসভিএফ-এর নতুন ছবির কথা চলছে। সব ঠিকঠাক থাকলে আগামী বছর শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.