Advertisement
১১ মে ২০২৪
Shaan

RIP KK: জীবন একটু করে ভেঙে দেয় রোজ, মাঝেমধ্যে বিধ্বস্ত করে ফেলে, কেকে-র খবরে ঠিক তা-ই হল: শান

জুটিতে বহু গানের সঙ্গী। একের পর এক সাড়াজাগানো গানই এক সুতোয় চিরকাল বেঁধে রাখবে দু’জনকে। আচমকা সেই সঙ্গীকে হারিয়ে বিধ্বস্ত শান।

চিরতরে ভেঙে গেল শান-কেকের জুটি।

চিরতরে ভেঙে গেল শান-কেকের জুটি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৪:১৯
Share: Save:

গানেই তাঁদের জুটি। গানেই তাঁদের বন্ধুত্ব। মঙ্গলবারের রাত তাতে চিরতরে দাঁড়ি টেনে দিল। প্রিয় বন্ধু-সহকর্মী কেকে-কে আচমকা হারিয়ে বিধ্বস্ত শান। বলিউডে তবু একের পর এক সাড়াজাগানো গানেই বেঁচে থাকবে তাঁদের বন্ধুত্ব।

কাছাকাছি বয়স, প্রায় একই সময়ে বলিউডে আসেন দু’জনে। ‘ইটস দ্য টাইম টু ডিসকো’, ‘আসমা’ কিংবা ‘দেখো নশে মেঁ’— শান এবং কেকে-র যুগলবন্দি শ্রোতাদের মাতিয়ে রেখেছে একের পর এক গানে। জুটিতে অসংখ্য অনুষ্ঠানও করেছেন। কৃষ্ণকুমার কুন্নথ ওরফে কেকে নিজেও আগে বলেছেন, ইন্ডাস্ট্রিতে শানই তাঁর প্রিয় বন্ধু। সেই তিনিই হঠাৎ ‘নেই’ হয়ে গেলেন! খবর পেয়ে একেবারে ভেঙে পড়েছেন শান।

টুইটারে শান লিখেছেন, ‘জীবন একটু একটু করে ভেঙে দেয় আমাদের, আর মাঝেমধ্যে একেবারে বিধ্বস্ত করে দেয়... কেকে চিরতরুণ হয়েই থেকে যাবে, বয়স বাড়লেও যার বড় হয়ে উঠতে আপত্তি ছিল বরাবর। দুর্নীতি কিংবা ভেজাল যাকে এতটুকু স্পর্শ করতে পারেনি। সহজ,সরল, মন থেকে বাঁচা জীবনই কাটিয়ে গেল এত বছর।’ সঙ্গে দু’জনের একসঙ্গে করা এক অনুষ্ঠানের ভিডিয়ো।

বন্ধুর বয়স বাড়বে না আর। শান হাঁটবেন প্রৌঢ়ত্বের পথে। মনে থেকে যাবে একসঙ্গে গাওয়া গানগুলো। নিজের গানেই সে কথা চিরতরে গেঁথে দিয়ে গেলেন কেকে-ও। ‘কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল..।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaan KK Playback Singer Mourning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE