Advertisement
১৮ মে ২০২৪
Shah Rukh Khan

নয়নতারার প্রেমে পড়েছেন শাহরুখ! রাখঢাক না রেখেই জবাব দিলেন বাদশা

প্রথম বার দক্ষিণী ছবির নায়িকা নয়নতারার সঙ্গে ছবি করছেন শাহরুখ খান। শুটিং করতে গিয়ে নাকি অভিনেত্রীর প্রেমে পড়েন! জবাব দিলেন বাদশা।

নয়নতারা প্রসঙ্গে অকপট শাহরুখ।

নয়নতারা প্রসঙ্গে অকপট শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১১:৫২
Share: Save:

শাহরুখ খানের বছরটা শুরু হয়েছিল ‘পাঠান’এর হাত ধরে। এ বার ‘জওয়ান’-এর পালা। অ্যাকশন ও বিনোদনে ভরপুর আরও একটি ছবি নিয়ে ফিরছেন শাহরুখ খান। এই ছবিতে শাহরুখ একা নন, থাকছেন নয়নতারা থেকে দীপিকা পাড়ুকোন-সহ তাবড় সব নায়িকা। তবে এই ছবিতেই প্রথম বার শাহরুখের বিপরীতে দেখা যাবে নয়নতারাকে।

ইতিমধ্যেই ‘জওয়ান’ –এর প্রচার শুরু করে দিয়েছেন বাদশা। এ বারও সেই পুরনো পন্থা। ছবির প্রচারে শাহরুখ ‘আস্ক মি এনিথিং’ নামে একটি সেশন রাখেন। সেখানেই অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন। সেখানেই এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে বসেন অভিনয় করতে গিয়ে নয়নতারার প্রেমে পড়েছেন কি না? জবাবে শাহরুখ যা বলেছেন তা ভাইরাল সমাজমাধ্যমে। শাহরুখ বলেন, ‘‘পাগল, দুই সন্তানের মা ও।’’ দীর্ঘ ছয় বছরের প্রেমের পর দক্ষিণী পরিচালক ভিগনেশকে বিয়ে করেন নয়নতারা। বিয়ের বছরই সারোগেসির মাধ্যমে দুই ছেলের মা হয়েছেন অভিনেত্রী।

আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শাহরুখের এই প্রথম প্যান ইন্ডিয়া ছবি। প্রথম বার নয়নতারা ও শাহরুখকে জুটি হিসাবে দেখা যাবে বড় পর্দায়। স্বাভাবিক ভাবেই এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। শুটিংয়ের কারণে একাধিক বার চেন্নাইয়ে যেতে হয় শাহরুখকে। সেই সময় বিমানবন্দরে অভিনেতার সঙ্গে দেখা গিয়েছিল নয়নতারাকে। তাই আগল না রেখেই অভিনেতাকে তাঁর ও নয়নতারার প্রেম নিয়ে প্রশ্ন করে বসেন ওই অনুরাগী।

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ ছবির প্রিভিউ। ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউয়ে একাধিক রূপে ধরা দিয়েছেন শাহরুখ। সেখানে যেমন ‘বাহুবলী’র আদলে তাঁর আগমন আছে, তেমন ‘জোকার’-এর আদলে মুখোশের পিছনে সেই বাঁকা হাসিও আছে। আবার ‘মুন নাইট’-এর মতো গোটা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় বর্শা হাতে ঘুরে দাঁড়ানোও আছে প্রিভিউয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Nayanthara Jawan Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE