Advertisement
০৪ মে ২০২৪
Deepika Padukone

রোহিত শেট্টির নতুন ছবিতে অজয় দেবগনের বোনের চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে?

রোহিত শেট্টি তাঁর ‘পুলিশ ব্রহ্মাণ্ড’ তৈরির জন্য অনেক রকম পরিকল্পনা করছেন। এ কথা জানা সকলের। বলিপাড়ায় গুঞ্জন এ বার নাকি এই ছবিতে দেখা যাবে দীপিকাকে?

Deepika Padukone

দীপিকা পাড়ুকোন।   ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৯:৫১
Share: Save:

রোহিত শেট্টি তাঁর ‘পুলিশ ব্রহ্মাণ্ড’র পরিসর যে বাড়াতে চাইছেন সেই আন্দাজ আগেই পেয়েছেন দর্শক। নানা ধরনের জল্পনা হয়েছে শেষ কয়েক দিনে। এক বার শোনা গিয়েছিল এই ছবিতে নাকি দেখা যাবে ভিকি কৌশলকে। তবে রোহিতের এই নতুন ছবি ‘সিংহম এগেন’–এর মুখ অজয় দেবগন। এ বার শোনা যাচ্ছে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। কোন চরিত্রে দেখা যাবে নায়িকাকে? বলিপাড়ায় গুঞ্জন অজয়ের বোনের চরিত্রে নাকি অভিনয় করবে দীপিকা। এর আগে রোহিতের পরিচালনায় কাজ করেছেন দীপিকা। ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে কাজ করেছিলেন তিনি।

রোহিতের ঘনিষ্ঠমহলের দাবি, দীপিকা নাকি এই ছবিতে কাজ করার জন্য খুবই উত্তেজিত। শোনা যাচ্ছে, পরিচালকের এই ‘পুলিশ ব্রহ্মাণ্ডে’ লেডি সিংহম হিসাবে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই নাকি নতুন ছবির প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন অভিনেত্রী। অজয়ের বোন লেডি পুলিশের চরিত্রে দেখা যাবে দীপিকাকে। যদিও নায়িকাকে নাকি অতিথি শিল্পীর চরিত্রে দেখা যাবে এই ছবিতে।

আগামী অক্টোবর মাস থেকে এই ছবির ফ্লোরে যাওয়ার কথা। সূত্রের দাবি, নির্মাতারা অজয়, অক্ষয় কুমার এবং রণবীর সিংহকে নিয়েই শুটিং শুরু করতে চাইছেন। কিন্তু সেখানে ভিকির ডেট পাওয়া যাচ্ছে না। আবার ভিকি যখন ডেট দেবেন, তখন বাকিদের ডেট নিয়েও সমস্যা হতে পারে। অগত্যা ভিকিকে ছাড়াই আপাতত এই ছবির কাস্টিং পর্ব এগিয়ে নিয়ে যেতে চাইছেন নির্মাতারা।

২০১১ সালে মুক্তি পায় ‘সিংহম’। এই ছবিতে অজয় দেবগনের ধমাকা এখনও ভুলে যাননি দর্শক। উৎসাহ বাড়িয়েছিল ২০১৪-র ‘সিংঘম ২’। তার পর থেকেই ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্বের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE