Advertisement
০৫ মে ২০২৪
Shah Rukh Khan

ইশা অম্বানীর যমজ সন্তানের জন্মদিনের পার্টিতে ঢুকতেই শাহরুখের গলায় সাপ এসে পড়ল!

এক বছর পূর্ণ করল ইশা অম্বানী ও আনন্দ পিরামলের যমজ সন্তান। শনিবার সেই উপলক্ষে মায়ানগরীতে বড়সড় জন্মদিনের পার্টির আয়োজন করেছিল অম্বানী পরিবার।

Shah Rukh Khan.

হাতে ও ঘাড়ে সাপ নিয়ে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৭:৪০
Share: Save:

অম্বানী পরিবারের সঙ্গে বলিউডের সৌহার্দ্য সুবিদিত। মায়ানগরীতে অম্বানী পরিবারের যে কোনও অনুষ্ঠানেই আমন্ত্রিতের তালিকায় থাকেন বলিউডের তারকারা। শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে ক্যাটরিনা কইফ, কিয়ারা আডবাণী— বাদ যান না কেউই। মুকেশ অম্বানীর মেয়ে ইশা অম্বানী ও জামাই আনন্দ পিরামলের যমজ সন্তান কৃষ্ণ ও আদিয়া সম্প্রতি পা দিয়েছে এক বছরে। সন্তানদের জন্মদিন উপলক্ষে জমকালো পার্টির আয়োজন করেছিলেন ইশা ও আনন্দ। সেই পার্টিতে উপস্থিত ছিলেন খোদ বলিউ়ডের বাদশা। সেখানেই হাতে ও ঘাড়ে সাপ নিয়ে কেরামতি দেখালেন শাহরুখ।

সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, ইশার ভাই অনন্ত অম্বানী শাহরুখের হাতে একটি সাপ ধরিয়ে দেন। হাতে সাপ ধরিয়ে দেওয়ার পরেও এক বারও বুক কাঁপেনি শাহরুখের। তার পরে শাহরুখের ঘাড়েও একটি সাপ রেখে দেন অন্য এক জন। তাতেও নির্বিকার বাদশা। হাতে ও ঘাড়ে সাপ নিয়ে দিব্যি কেরামতি দেখালেন শাহরুখ। সাপে ভয় পাওয়া তো দূরের কথা, এতটুকু বদল দেখা গেল না তাঁর চোখমুখের অভিব্যক্তিতেও। অনন্ত ও তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্ট তখন বাদশার কামাল দেখেই অবাক।

কালো রঙের পোশাকে ইশা ও আনন্দের দুই সন্তানের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন শাহরুখ। সাপ হাতে বাদশার ওই ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হতেই উত্তেজিত নেটাগরিকরাও। অনেকের মন্তব্য, ‘‘যিনি নিজে সিংহের মতো, তিনি সামান্য সাপে আর ভয় পাবেন কেন!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE