Advertisement
০৩ মে ২০২৪
Shah Rukh Khan

ছবিতে একে অপরের বিপক্ষে, ‘জওয়ান’ ছবির নেপথ্যে বিজয় সেতুপতির কাছ থেকে কী শিখলেন শাহরুখ?

সর্বত্র এখন চর্চা ‘জওয়ান’-এর। এর মাঝেই সেটের নেপথ্যের কথা ফাঁস করলেন শাহরুখ!

Picture of Shah Rukh Khan And vijay Setupathi

(বাঁ দিকে) বিজয় সেতুপতি। শাহরুখ খান (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৭:৪৮
Share: Save:

১০ জুলাই মুক্তি পেয়েছেন ‘জওয়ান’ ছবির প্রচার ঝলক। প্রথম ঝলকেই তাক লাগিয়ে দিয়েছেন শাহরুখ খান। কখনও নিজের পুরনো ছবির সংলাপ আওড়াচ্ছেন, কখনও আবার হেমন্ত মুখোপাধ্যায়ের কণ্ঠে গীত এক কালজয়ী গানের ছন্দে পা মেলাতে দেখা যাচ্ছে। প্রতি মুহূর্ত যেন চমকে ঠাসা। দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এবং শাহরুখের স্ত্রী গৌরী খান প্রযোজিত এই ছবির প্রথম ঝলক মুক্তির পর ছবির তারকাদের পারিশ্রমিক নিয়েও আলোচনা শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়। বলিউড সূত্রে জানা গিয়েছে, এই ছবিতে অভিনয় করে কেউ কোটিতে আয় করেছেন, কেউ আবার লাখে। তবে সব থেকে বেশি চর্চা যাঁকে নিয়ে, তিনি নিঃসন্দেহে শাহরুখ। সেই শাহরুখ অবশ্য সেটে প্রতিপক্ষের কাছ থেকে কী শিখলেন জানেন?

প্রথম দিনেই প্রায় ১০ কোটির উপর লোক দেখে ফেলেছেন ছবির ঝলক। যদিও গত দু’দিনে নম্বরটা আরও বেড়েছে। সর্বত্র এখন চর্চা ‘জওয়ান’-এর। ‘পাঠান’ ছবির সাফল্যের পর আরও একটি অ্যাকশনধর্মী ছবিতে শাহরুখ। প্রত্যাশার পারদ চড়ছে অনুরাগীদেরও। শাহরুখকে ‘পাঠান’ থেকে ‘জওয়ান’ হতে দেখে মুগ্ধ সলমন খান। ছবির প্রিভিউ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। এ ছাড়াও ‘জওয়ান’কে প্রশংসায় ভরিয়েছেন ছবিতে তাঁর প্রতিপক্ষ অভিনেতা বিজয় সেতুপতি-সহ পরিচালক অ্যাটলি। এই ধন্যবাদজ্ঞাপন পর্ব চলে সমাজমাধ্যমের পাতায়। তখনই শাহরুখ জানান, সেতুপতি তাঁকে তামিল শিখতে সাহায্য করেছেন। শুধু তাই নয় এমন এক জন বলিষ্ঠ অভিনেতার সঙ্গে অভিনয় করতে পেরে তিনি কৃতজ্ঞ, জানান শাহরুখও। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘জওয়ান’। হিন্দি ছাড়া আরও চারটি দক্ষিণী ভাষায় মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE