Advertisement
১৭ মে ২০২৪
Rocky Aur Rani Kii Prem Kahaani

আলিয়ার কাছে ক্ষমা চাইছেন কর্ণ, কী এমন করলেন পরিচালক?

মেয়ে রাহার বয়স যখন চার মাস, শুটিং করেন ‘তুম ক্যা মিলে’ গানের। শুটিংয়ের ফাঁকে আলিয়ার কাছে কেন ক্ষমা চেয়ে নেন কর্ণ?

Picture of Alia bhatt and karan johar

আলিয়ার কাছে কর্ণের ক্ষমাপ্রার্থনা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৪:৫৬
Share: Save:

২৮ জুলাই মুক্তি পেতে চলেছে কর্ণ জোহর পরিচালতি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। ‘গলি বয়’-এর পরে ফের এই ছবিতে জুটি বেঁধেছেন আলিয়া ও রণবীর। গত বছরের মাঝামাঝি সময় থেকে ছবির শুটিং শুরু হয়ে গেলেও আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে মাঝে বেশ কয়েক মাস স্থগিত ছিল শুটিং। গত বছর নভেম্বরে মা হন আলিয়া। তার পর সোজা কাশ্মীরে! মেয়ে রাহার বয়স যখন চার মাস, শুটিং করেন ‘তুম ক্যা মিলে’ গানের। সদ্য নিজের ভ্লগ তৈরি করা শুরু করেছেন আলিয়া। প্রথম ভ্লগ কাশ্মীরে আলিয়া-রণবীররে ‘তুম ক্যা মিলে’ গানের শুটিং। সেখানেই কর্ণ ক্ষমা চেয়ে নেন আলিয়ার কাছে।

কাশ্মীরের মনোরম প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে ছবির শুটিং করেন আলিয়া-রণবীর। একেবারে প্রেমের গান একটি। সেখানে বলিউডচিত নায়িকাদের অবতারে দেখা গেল আলিয়াকে। মাইনাস জিরো ডিগ্রি ঠান্ডা। মোটা মোটা জ্যাকেট-বুট পরে রয়েছেন রণবীর সিংহ। অন্য দিকে, অত ঠান্ডায় আলিয়ার গায়ে জড়ানো ফিনফিনে শিফন শাড়ি। শীতে এই পাতলা শাড়িতে শুটিং করতে যে বেশ কষ্ট হয়েছে অভিনেত্রীর, তা স্পষ্ট।

এমনিতেই প্রায় সকলের জানা, কর্ণ নিজের ছবির সংলাপ থেকে অভিনেতা অভিনেত্রীদের সাজ পোশাক— সব কিছু নিয়ে বেশ খুঁতখুঁতে। প্রয়োজনে নিজে অভিনয় করে নেচেও দেখান। ঠিত তেমনটাই করছিলেন আলিয়ার শাড়ি নির্বাচনের ক্ষেত্রে। অভিনেত্রী ভ্লগেই দেখা গিয়েছে। একটি গাড়ির মধ্যে বসে অভিনেত্রী ও পরিচালক মিলে শাড়ি বাছাই করছেন। সেই সময় আলিয়া জানান, কালো শিফন শাড়িতে গানের শুটিংয়ের সময় রণবীরের গরম জ্যাকেট কেমন ঝামেলায় ফেলেছি, তখনই আলিয়াকে পুরো কথাটা বলতে না দিয়েই কর্ণ বলেন, ‘‘আমি সত্যি দুঃখিত, এই গানের জন্য রণবীরের ছিল পাফার জ্যাকেট। কিন্তু আলিয়ার শিফন শাড়ি। সত্যি অন্যায় হয়েছে।’’

আলিয়া ও রণবীরের পাশাপাশি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি। রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর মতো নামজাদা দুই বাঙালি অভিনেতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE