Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ঠোঁটে লিপস্টিক, পরনে সাদা হাফ প্যান্ট, আরাধ্যার পর একই অনুষ্ঠানে ভাইরাল আব্রামের নাচ

এ বার সামনে এল ওই অনুষ্ঠানে শাহরুখ পুত্রেরও মেকআপ লুক এবং মিষ্টি পারফরম্যান্স।

নিজস্ব প্রতিবেদন
২২ ডিসেম্বর ২০১৯ ১১:৫১
Save
Something isn't right! Please refresh.
স্কুলের অনুষ্ঠানের পর বাবার সঙ্গে বাড়ি ফিরছে ছোট আব্রাম। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্য়ে।

স্কুলের অনুষ্ঠানের পর বাবার সঙ্গে বাড়ি ফিরছে ছোট আব্রাম। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্য়ে।

Popup Close

ঠোঁটে লাল লিপস্টিক, আকাশি রঙের শার্ট আর সাদা হাফ প্যান্ট। গলায় ঝোলানো জলের বোতল। শুক্রবার স্কুলের বার্ষিক উত্সবে পারফর্ম করে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে শাহরুখের ছেলে আব্রাম।

মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুলে পড়ে আব্রাম। বলি সেলেবদের বেশির ভাগেরই ছেলেমেয়েরা এই স্কুলেই পড়াশোনা করে। গত শুক্রবার স্কুলের বার্ষিক অনুষ্ঠান ছিল। তাতে পারফর্ম করে আগেই সাড়া ফেলে দিয়েছিল ঐশ্বর্যার মেয়ে আরাধ্যা। শুক্রবার থেকেই তার পারফরম্যান্সের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। এ বার সামনে এল ওই অনুষ্ঠানে শাহরুখ পুত্রেরও মেকআপ লুক এবং মিষ্টি পারফরম্যান্স।

স্কুলের অনুষ্ঠানে আরও অনেক সহপাঠীদের সঙ্গে গ্রুপ ডান্স করেছে আব্রাম। ছোট আব্রাম কখনও নাচের স্টেপগুলো ভুলে গিয়ে সহপাঠীদের থেকে নকল করছে, তো কখনও সময়ের আগেই কোনও স্টেপ দেখিয়ে ফেলছে। এইভাবে পুরো পারফরম্যান্সটা জমিয়ে রাখল শাহরুখ খুদে।

Advertisement

স্কুলের অনুষ্ঠান শেষে বেরিয়ে বাবার সঙ্গে গাড়িতে উঠছে আর ওঠার আগে একদম পাকাপোক্ত ভাবে সেলেবদের মতো ক্যামেরার দিকে হাত উঁচিয়ে পাপারাৎজিতের ডাকে সাড়া দিচ্ছে— আব্রামের এটুকু ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এখন।


Sweet pap moment when #abramkhan waves us at us post his annual day of his school. #shahrukhkhan #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আরাধ্যা ওই অনুষ্ঠানে সমাজ ও নারীদের নিয়ে একটি বলিষ্ঠ বার্তা দিয়েছে। চোখে মুখে ছিল এক অদ্ভুত দৃঢ়তা। ইংরাজিতে পরিষ্কার উচ্চারণে আরাধ্যা বলতে দেখা গিয়েছে, “আমি কন্যা। আমি স্বপ্ন। নতুন যুগের স্বপ্ন। এই নতুন পৃথিবীতে আমরা নিশ্চয়ই জেগে উঠব। এমন একটা পৃথিবী যেখানে আমরা, মেয়েরা নিরাপদ থাকব। যেখানে সবাই আমাকে ভালবাসবে, শ্রদ্ধা করবে। যেখানে আমার কন্ঠ রুদ্ধ করে দেওয়া হবে না। যেখানে আমার শিক্ষার কদর করা হবে… যেখানে মনুষ্যত্বই শেষ কথা বলবে।”

আরও পড়ুন: স্কুলের অনুষ্ঠানে ঐশ্বর্যা কন্যার অসাধারণ অভিনয়ে আপ্লুত সোশ্যাল মিডিয়া

এ ছাড়াও এই দিনের স্কুলের অনুষ্ঠানে ছেলের সঙ্গে হাজির ছিলেন করিশ্মা কপূর, লারা দত্ত। অর্জুন রামপাল আর বিদ্যা বালনকেও দেখা গিয়েছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement