Advertisement
২৬ মে ২০২৪
Aryan Khan

পাকিস্তানি নায়িকার সঙ্গে প্রেম করছেন শাহরুখের ছেলে! ছবি দিয়ে কী জানালেন কে আর কে?

আরিয়ান কি তাহলে পাক-সুন্দরীর প্রেমে পড়লেন! শাহরুখ পুত্র আরিয়ান খান ও পাক অভিনেত্রীকে নিয়ে নয়া তথ্য জানালেন কমল আর খান।

আরিয়ান খানের সঙ্গে পাক অভিনেত্রীর ছবি পোস্ট করে নয়া তথ্য সামনে আনলেন কে আর কে।

আরিয়ান খানের সঙ্গে পাক অভিনেত্রীর ছবি পোস্ট করে নয়া তথ্য সামনে আনলেন কে আর কে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৯:০১
Share: Save:

পাক অভিনেত্রী সাদিয়া খান তাঁর সমাজমাধ্যমের পাতায় শাহরুখ পুত্র আরিয়ান খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেন। তার পর থেকেই শুরু হয়েছে চর্চা। আরিয়ান কি তা হলে পাক-সুন্দরীর প্রেমে পড়েলন! যদিও দিন কয়েক আগে শোনা গিয়েছিল বলিউডের 'আইটেম গার্ল' নোরা ফতেহির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে আরিয়ানের। তার মাঝেই সাদিয়ার সঙ্গে আরিয়ানের ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

এমনিতেই মহিলা মহলে বেশ জনপ্রিয়তা রয়েছে আরিয়ানের। বলিপাড়ার তারকাখচিত পার্টিতে প্রায় দেখা যায় শাহরুখ-পুত্রকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। নোরার সঙ্গে আরিয়ানের প্রেমের খবর চাউর হয়েছিল। একটি পার্টিতে এক ফ্রেমে বন্দি হন দু'জনে। তার পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন। তার দিন কয়েকের মধ্যেই সাদিয়ার আগমন।

দুবাইতে বর্ষবরণে পার্টিতে সাদিয়ার সঙ্গে হাসিমুখে পোজ় দিচ্ছেন আরিয়ান। কালো বডিকন পোশাকে সাদিয়া, মেরুন টি শার্ট এবং সাদা জ্যাকেটে আরিয়ান। শাহরুখ-পুত্রের এই ছবি দেখে সমাজমধ্যমে অনেকেই আরিয়ানকে খোঁচা দিয়ে জানতে চান নোরার কথা।

তার মাঝেই ময়দানে নামলেন স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান ওরফে কেআরকে। তিনি সাদিয়া ও আরিয়ানের ছবি পোস্ট করেন নিজের টুইটার অ্যাকাউন্টে। সেই নিয়ে নেটপাড়ার কটাক্ষের মুখে পড়েন কে আর কে। ফের পাল্টা পোস্ট দিয়ে লেখেন, ‘‘কিছু মানুষের কোনও কাজ নেই। তাঁদের কিসে অসুবিধা বুঝতে পারছি না। এই ছবিটা সাদিয়া পোস্ট করেছেন। আর আরিয়ানের যদি পাকিস্তানি বান্ধবী হয়েও থাকে ক্ষতি কী।’’ এমনিতেই শাহরুখকে সারাক্ষণ গালমন্দ করে থাকেন কমল। এবার বাদশার ছেলেকে নিয়ে টানাটানি শুরু করলেন তিনি।

খুব শীঘ্রই পরিচালক হিসেবে বলিউডে ডেবিউ করবেন আরিয়ান। তার আগে শাহরুখ-পুত্রকে নিয়ে চর্চার অন্ত নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan KRK Shah Rukh Khan Pakistani Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE