Advertisement
২২ জুন ২০২৪
Aryan Khan

বড় বড় ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাব ফেরাচ্ছেন শাহরুখ-পুত্র, কী পরিকল্পনা আরিয়ানের?

বড় পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখ-পুত্রের। তার আগে বিশেষ সাবধানী আরিয়ান খান।

Pictures of shah rukh khan son aryan khan

নিজের গল্প বিক্রির জন্য ক্রেতা পাচ্ছেন না শাহরুখ-পুত্র! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৩:৪৮
Share: Save:

বাবার জুতোয় পা গলাননি আরিয়ান খান। তাঁর কাজের মাধ্যম হিসাবে বেছে নিয়েছেন মনিটরের পাশের রাখা চেয়ারটা। বরাবরই লেখালিখি কিংবা নির্দেশনা কাজই করতে চেয়েছেন আরিয়ান। সেটাই এ বার বাস্তবায়িত হচ্ছে। সিরিজ়ের চিত্রনাট্যও লেখার কাজ ইতিমধ্যেই শেষ। দিন কয়েক পরীক্ষমূলক শুটিং করেছেন আরিয়ান। সিরিজ়টি ফ্লোরে ওঠার আগে হাত পাকিয়ে নিতে চাইছেন শাহরুখ-পুত্র। শোনা যাচ্ছে, তরুণ প্রজন্মের গল্পই উঠে আসবে আরিয়ানের সিরিজ়ে। কিন্তু নিজের গল্প বিক্রির জন্য ক্রেতা পাচ্ছেন না তিনি! বড় ওটিটি প্ল্যাটফর্মগুলি মুখ ফেরাচ্ছেন আরিয়ানকে দেখে! মায়ানগরীতে চলতে থাকা এই ফিসফিসানি কতটা সত্যি?

নিজের প্রথম কাজ নিয়ে বাড়তি সর্তক আরিয়ান। কোনও ভাবেই চান না তাড়াহুড়োর চাপে কাজের ক্ষতি হোক। খান পরিবারের ঘনিষ্ঠ পারিবারিক বন্ধু জানান, ‘‘এটা কোনও সাধারণ সিরিজ় নয়, আমার কথায় ভরসা করুন, আরিয়ান কোনও তুচ্ছ ব্যক্তি নয়।’’

ঘনিষ্ঠ সূত্রের খবর, আরিয়ান চান না ডেডলাইনের চক্রব্যূহে পড়তে। তড়িঘড়ি করে কাজ শেষ করতে কোনও ওটিটি প্ল্যাটফর্ম তাঁর ঘাড়ে নিশ্বাস ফেলবে, সেটা একেবারেই না-পসন্দ আরিয়ানের। নতুন পরিচালক হওয়া সত্ত্বেও তাঁর গল্পের জন্য মুখিয়ে রয়েছে একাধিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম। কিন্তু তার পিছনের কারণটা অজানা নয় তাঁর। আসলে বাবার সাহায্য ছাড়াই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। সেই কারণে বাড়তি সময় চান তিনি। পাশাপাশি সাবধানীও। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হতে চলেছেন আরিয়ান। পাশে পাবেন বাবার প্রযোজনা সংস্থাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shah Rukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE