Advertisement
০৫ মে ২০২৪
Shah Rukh Khan

মুম্বই বিমানবন্দরে শাহরুখকে আটকে দিল পুলিশ, অভিনেতাকে দেখে কী কাণ্ড করলেন নিরাপত্তারক্ষী?

পরনে কালো টি-শার্ট, কালো হুডি, ঢিলেঢালা প্যান্ট, চোখ রোদ চশমা ও টুপি। বাদশাকে দেখা মাত্রই একের পর এক ছবি তুলতে শুরু করেন আলোকচিত্রীরা। কিন্তু কেন আটকে দিলেন বিমানবন্দেরর নিরাপত্তা আধিকারিক?

Shah Rukh Khan Stopped at mumbai airport video went viral

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৮:১২
Share: Save:

সামনেই ‘ডাঙ্কি’-র মুক্তি। তাঁর আগে ছবিশিকারিদের হাত থেকে নিজেই বাঁচিয়ে বাঁচিয়ে রাখছেন। ছবি তুলতে একেবারেই চাইছেন না শাহরুখ খান। ছবির তোলা থেকে রেহাই পেতে নিজের গাড়ির ভিতর কালো কাপড়ে ঢেকে দিয়েছেন। ক্যামেরা দেখলেই ছাতা দিয়ে কিংবা হুডি দিয়ে মুখ লোকাচ্ছেন। এ বার তাঁকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। পরনে কালো টি-শার্ট, কালো হুডি, ঢিলেঢালা প্যান্ট, চোখ রোদ চশমা ও টুপি। বাদশাকে দেখা মাত্রই একের পর এক ছবি তুলতে শুরু করেন আলোকচিত্রীরা। যদিও বাদশা সকলকে ধীরে সুস্থ কাজ করার কথা বলে এগিয়ে যান বিমানবন্দরের নিরাপত্তা আধিকারিকের সামনে।

সেখানেই বাদশার এমন এক কাজ করলেন যা রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমের পাতায়। তিনি বিমানবন্দরের দরজার সামনে ধৈর্য ধরে সব কাগজ পত্র দেখান নিরাপত্তা আধিকারিককে। কিন্তু ওই অফিসার, পরিচয়পত্রের সঙ্গে শাহরুখের মুখ মিলিয়ে দেখেই চলেছেন। অফিসারের কাণ্ড দেখে শাহরুখ শুধু মিষ্টি হেসেছেন। তাঁর এমন নম্র ব্যবহার যেন আরও এক বার মন জয় করল নেটাগরিকদের। বাদশার এমন ব্যবহারে আপ্লুত অনুরাগীরা।

চলতি বছর শাহরুখ খান দুটি বড় হিট দিয়েছেন বলিউডকে। ‘পাঠান’ বিশ্ব জুড়ে ১ হাজার কোটি টাকার ব্যবসা করেছিল। ‘জওয়ান’ তা ছাপিয়ে প্রায় ১ হাজার ২০০ কোটি টাকার ব্যবসা করেছে। বাদশার ছবি ঘিরে তাই বক্স অফিসে প্রত্যাশা তুঙ্গে। অনেকেরই ভাবনা, ‘ডাঙ্কি’ কি এই অতিরিক্ত প্রত্যাশা পূরণ করতে পারবে? কিন্তু টিজ়ার দেখার পর অনুরাগীদের বিশ্বাস, আগামী বড়দিনে ‘ডাঙ্কি’-র মাধ্যমে শাহরুখ অতীতের যাবতীয় নজির তছনছ করে দেবেন। যদি এই ভবিষ্যদ্ববাণী সত্যি হয়, তবে হিন্দি সিনেমার ইতিহাসে হ্যাটট্রিক করবেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE