Advertisement
০১ মার্চ ২০২৪
Salman Khan Marriage Proposal

সলমনের আইবুড়ো নাম ঘোচাতে বলিউডের কোন অভিনেত্রীর কাছে সম্বন্ধ নিয়ে যান শাহরুখ?

সলমন খানের সঙ্গে একাধিক অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন উঠেছে বিভিন্ন সময়ে। তবে ভাইজান থিতু হননি কোথাওই। প্রিয় বন্ধুকে সংসারী করতে কী করেন শাহরুখ?

(বাঁ দিকে) শাহরুখ খান (ডান দিকে) সলমন খান।

(বাঁ দিকে) শাহরুখ খান (ডান দিকে) সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৪:০০
Share: Save:

নব্বইয়ের দশক থেকে বন্ধুত্ব শাহরুখ ও সলমনের। কখনও কখনও দুই বন্ধুর মধ্যে মনোমালিন্য হলেও বন্ধুত্ব থেকে কখনও সরেননি দুই খান। একে অপরকে পাশে পেয়েছেন তাঁদের কঠিন সময়ে। তবে দু'জনে অবশ্য চারিত্রিক দিকে একেবারে বিপরীত। শাহরুখ ২৬ বছর বয়সেই সংসারী হয়ে যান এ দিকে ৫৮তে পা দিয়েও আইবুড়ো রয়ে গেলেন সলমন খান। একটা সময় ছিল, সলমন কবে বিয়ে করবেন, তা নিয়ে বার বার প্রশ্ন করেছে মিডিয়া। তবে এখন সেই উত্তেজনা স্তিমিত। সকলের কাছে ভাইজানের বার্তা স্পষ্ট— যখন হওয়ার তখন ঠিকই হবে। তবে সম্প্রতি টেলিভিশনের একটি অনুষ্ঠানে এসে সলমন বলেন, ‘‘সম্পর্কগুলো ভাঙার জন্য এখন নিজেকেই দায়ী বলে মনে হয়।’’ সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্যা রাই, ক্যাটরিনা কইফের মতো অভিনেত্রীদের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়ায়। তবে কোথাওই থিতু হননি সলমন । তাই সলমনের ঘটকালির দায়িত্ব কাঁধে তুলে নেন শাহরুখ।

বন্ধু সংসারী হোক, চেয়েছিলেন শাহরুখ। তাই মুম্বইয়ের এক নামকরা অভিনেত্রীর কাছে নাকি সলমনের জন্য প্রস্তাব রাখেন বাদশা। তবে তা বাস্তবায়িত হয়নি। সলমনের সঙ্গে ঐশ্বর্যার প্রেম তাঁর জীবনের অন্যতম চর্চিত অধ্যায়। তাঁদের প্রেমের থেকে বেশি প্রচারের আলোয় আসে তাঁদের বিচ্ছেদ পর্ব। তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশের ধারণা, ওই অভিনেত্রী ঐশ্বর্যা। কারণে বলিপাড়ার গুঞ্জন বলছে, শাহরুখের বাড়িতে নাকি এক বার মাকে নিয়ে গিয়েছিলেন ঐশ্বর্যা। যদিও এর সত্যতা নিয়ে সন্দিহান অনেকেই। এই মুহূর্তে ঘোরতর সংসারী ঐশ্বর্যা। স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে সংসার তাঁর। অন্য দিকে, ইউলিয়া ভন্তুর নামের এক বিদেশিনী মডেলের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে সলমনের। কিন্তু, ইউলিয়াকে ‘বন্ধু’র তকমাই দিয়ে এসেছেন ভাইজান। ‘পদোন্নতি’ ঘটাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE