Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Shahrukh Khan

Shah Rukh Khan: শাহরুখ একাধারে টম ক্রুজ-মেরিল স্ট্রিপ-হ্যারিসন ফোর্ড, ‘অপরিচিত’ অভিনেতাকে প্রশংসা বিদেশে

চ্যাট শো-এর আসরে সে দিন শাহরুখ খান ‘অপরিচিত’। তাঁকেই একাধারে টম ক্রুজ, মেরিল স্ট্রিপ, হ্যারিসন ফোর্ডের মিশেল বলেছিলেন এক দর্শক।

‘অপরিচিত’ শাহরুখই মুগ্ধতা কুড়িয়েছিলেন বিদেশে।

‘অপরিচিত’ শাহরুখই মুগ্ধতা কুড়িয়েছিলেন বিদেশে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৯:৪৩
Share: Save:

তাঁর কথা, তাঁর হাসি, তাঁর ব্যক্তিত্ব। কিং খানের জাদুতে মজে প্রজন্মের পর প্রজন্ম। বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান জনপ্রিয় তারকা না হলেও কিন্তু একই ভাবে মুগ্ধ করার ক্ষমতা রাখতেন তাঁর আশপাশের মানুষকে! তার সাক্ষী ছিল ‘টেড টক’।

Advertisement

বছর কয়েক আগের কথা। ‘টেড টক’-এ অতিথি হয়েছিলেন অভিনেতা। দর্শকাসনে যাঁরা ছিলেন, তাঁদের অনেকেরই তখন জানা নেই, কে এই শাহরুখ খান। তবু কিং খান গেলেন, দেখলেন এবং জয় করলেন যথারীতি। এবং মিলে গেল এক অত্যাশ্চর্য প্রশংসা।

সেই ‘টেড টক’-এ শাহরুখ বলেন, ‘‘৫১ বছর বয়স আমার। স্বপ্ন বেচি। প্রেম ফেরি করি। আমার দেশ ভারতে অনেকেই আমায় সেরা প্রেমিক মনে করে এখনও। তোমাদের অনেকেই হয়তো আমার ছবি দেখোনি এখনও। তাদের কথা ভেবে দুঃখও পাই কিন্তু।

শাহরুখের কথায় এমন সূক্ষ্ম রসিকতার ছোঁয়া মনে ধরেছিল দর্শকের। কথার পিঠে কথা বলতে বলতে কিং খান ফের নিজেকে নিয়েই ঠাট্টায় মাতেন। তিনি বলেন, ‘‘এক দুঃস্থ স্বাধীনতা সংগ্রামীর মুসলিম সন্তান আচমকাই ঢুকে পড়ল স্বপ্ন ফেরির দুনিয়ায়। আর তাকেই ভারত রোমান্সের রাজা, বলিউডের বাদশা বানিয়ে ফেলল! মুুখের এই ছিরি দেখেও!’’

Advertisement

২০ মিনিটের বক্তব্য শেষ কিং খানের। তত ক্ষণে মোহিত হয়ে গিয়েছে গোটা হলঘর। মুগ্ধ এক দর্শক বলেই ফেলেন, ‘‘এ তো দেখি একাধারে টম ক্রুজ, মেরিল স্ট্রিপ আর হ্যারিসন ফোর্ড!’’

মন মাতাতে তাঁর চেয়ে ভাল আর কে জানেন! সাধে তিনি বলিউডের ‘বাদশা’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.