Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: মুম্বই ছেড়ে কোথাও যাবেন না শাহরুখ, আরিয়ানকে নিরাপদ রাখতে থাকবেন শহরেই

ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে কাজ বন্ধ করে দিয়েছিলেন শাহরুখ। সব ফেলে ছেলেকে বাঁচাতে ছুটেছিলেন বলিউডের ‘বাদশা’।

আপাতত শহরেই থাকবেন শাহরুখ।

আপাতত শহরেই থাকবেন শাহরুখ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৯:০৪
Share: Save:

বিরতির পরে ফের কাজে ফিরেছেন শাহরুখ খান। বন্ধু সলমন খানের ‘টাইগার ৩’ ছবির জন্য শ্যুট করছেন ‘বাদশা’। তবে পুরোদমে কাজ শুরু করলেও মুম্বইয়ের বাইরে যেতে রাজি নন শাহরুখ। প্রযোজকদের স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন সে কথা।

শাহরুখের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে বলেছেন, “শাহরুখ কাজ শুরু করেছে কারণ ও চায় না ওর জন্য প্রযোজকদের কোনও রকম ক্ষতি হোক। কিন্তু ও আরিয়ানের কাছাকাছি থাকতে চায়। ওকে ছাড়া শাহরুখ শহরের বাইরে যাবে না। নতুন বছরে শাহরুখ পরিবারকে নিয়ে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছে। কিন্তু এখন বিদেশে শ্যুট করার প্রশ্নই নেই। এ বিষয়ে ও পরের বছর ভেবে দেখবে।”

ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর কাজ বন্ধ করে দিয়েছিলেন শাহরুখ। সব ফেলে তখন ছেলেকে বাঁচাতে ছুটেছিলেন বলিউডের ‘বাদশা’। দীর্ঘ আইনি লড়াইয়ের পর ছেলেকে বাড়িতে ফিরিয়ে এনেছেন অভিনেতা। শুরু করেছেন শুরু করেছেন স্থগিত রাখা শ্যুটিং। কিন্তু আপাতত ছেলেকে ছেড়ে যাবেন না তিনি। আরিয়ানের সুরক্ষাই এখন তাঁর কাছে সব চেয়ে গুরুত্বপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE