Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sukesh Chandrasekhar

Sukesh-Jacqueline: জ্যাকলিনকে হলিউড ছবির টোপ দেন সুকেশ! বিপরীতে লিওনার্দোকে নেওয়ার প্রতিশ্রুতিও

বলি-নায়িকাকে কেন্দ্রে রেখে ৫০০ কোটি বাজেটের একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন সুকেশ।

সুকেশের সঙ্গে জ্যাকলিন।

সুকেশের সঙ্গে জ্যাকলিন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৭:১৪
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজকে মুগ্ধ করতে শুধু বহুমূল্য উপহারই নয়, একাধিক প্রতিশ্রুতিও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। অভিনেত্রীকে নায়িকা করে একটি হলিউড ছবি তৈরি কথা বলেন ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত। এখানেই অবশ্য থেমে যাননি তিনি। সুকেশ প্রতিশ্রুতি দিয়েছিলেন, ছবিতে জ্যাকলিনের বিপরীতে থাকবেন অস্কার জয়ী হলিউড অভিনেতা লিওনার্দো দিক্যাপ্রিও।

সুকেশ জ্যাকলিনকে বলেছিলেন, তিনি হলিউডের অনেক অভিনেতাকে চেনেন এবং অভিনেত্রীর সঙ্গে বৈঠকের জন্য তাঁদের রাজিও করিয়েছেন। কিন্তু কোন অভিনেতার সঙ্গে যোগাযোগ করেছেন, সে বিষয়ে কিছু উল্লেখ করেননি। অভিনেত্রীকে বলেছিলেন, তাঁকে চমকে দিতেই নাকি হলিউড তারকার নাম গোপন রেখেছেন।

সুকেশের কথা শুনেই কৌতুহলী হন জ্যাকলিন। বারবার প্রশ্নের মুখে পড়ে অবশেষে জ্যাকলিনকে লিওনার্দোর নাম বলেন সুকেশ। তাঁর ঘনিষ্ঠ এক ব্যক্তি, সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সুকেশ মাঝেমধ্যেই লিওনার্দোর প্রসঙ্গ তুলতেন। সেই ব্যক্তির কথায়, “সুকেশ শুধু বলিউডই নয়, হলিউডেও ওর যোগাযোগ নিয়ে গর্ব করত। দাবি করত, ও মাঝেমধ্যেই লস অ্যাঞ্জেলেস এবং নিউ ইয়র্কে যায়।”

সেই ব্যক্তি আরও বলেন, “সুকেশ এমন ভাবে লিওনার্দোকে ‘লিও’ বলে সম্বোধন করত, সবাই ভাবত হলিউড অভিনেতা সত্যিই ওর বন্ধু। বেচারি জ্যাকলিনও ওর কথা বিশ্বাস করেছিল। এমনকি বৈঠকের জন্য সুকেশ জ্যাকলিনকে লিওনার্দোর সব ছবিও দেখে ফেলতে বলেছিল।”

জ্যাকলিনের মন জয়ের চেষ্টায় কোনও ফাঁক রাখতে চাননি সুকেশ। বলি-নায়িকাকে কেন্দ্রে রেখে ৫০০ কোটি বাজেটের একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। সেই প্রতিশ্রুতি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে বলিউডের বেশ কয়েক জন প্রথম সারির প্রযোজকের নামও বলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukesh Chandrasekhar Jacqueline Fernandez Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE