Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Aryan Khan: ‘বিশেষ তালিকায়’ নাম, মাদক পার্টির এক লক্ষ টাকা প্রবেশমূল্য লাগেনি শাহরুখ-তনয়ের

এনসিবি সূত্রে খবর, পার্টিতে যাঁরা শুধু মাদক সেবন করেছেন কিন্তু লেনদেন করেননি, এনডিপিএস কোর্টে শুধু তাঁদেরই তোলা হবে।

শাহরুখের সঙ্গে আরিয়ান

শাহরুখের সঙ্গে আরিয়ান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১০:৫০
Share: Save:

কোনও রকম প্রবেশমূল্য ছাড়াই মাদকপার্টিতে প্রবেশ করার ছাড়পত্র পান শাহরুখ-পুত্র আরিয়ান। মাদকপার্টির প্রবেশমূল্য ছিল ১ লক্ষ টাকা।

মুম্বইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্তারা। আরিয়ান জানিয়েছেন, তাঁর নাম ‘ভিভিআইপি’ তালিকায় থাকায় কোনও প্রবেশ মূল্য দিতে হয়নি তাঁকে।

কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরী থেকে যাঁদের আটক করা হয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন দু'জন মহিলা। তাঁরা প্রত্যেকে দিল্লির বাসিন্দা। এখনও পর্যন্ত তাঁদের পরিচয় প্রকাশ করা হয়নি।

আরিয়ান

আরিয়ান

এনসিবি সূত্রে খবর, পার্টিতে যাঁরা শুধু মাদক সেবন করেছেন কিন্তু লেনদেন করেননি, এনডিপিএস কোর্টে শুধু তাঁদেরই তোলা হবে। ব্যবহৃত মাদকের পরিমাণ যদি কম হয়, জামিনও পেতে পারেন তাঁরা। কিন্তু সেই প্রমোদতরীর ঘর থেকে নেশা করার কাগজ উদ্ধার হয়েছে। যে পরিমাণ মাদক পাওয়া গিয়েছে, গ্রেফতার করার জন্য তা যথেষ্ট বলেই এনসিবিসূত্রে খবর। ইতিমধ্যেই মুম্বইয়ে এনসিবি-র দফতরের সামনে কড়া নিরাপত্তা। ৬ জন ব্যক্তিকে এই পার্টির উদ্যোক্তা হিসেবে চিহ্নিত করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হবে তাঁদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Aryan Khan rave party NCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE