Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Update

তীরে এসে ডুবল তরী! শেষ মুহূর্তে সরলেন শাহিদ কপূর, এ বার অনীশ বাজ়মির ছবির নায়ক কে?

চলতি মাস থেকেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। সেই শুরু আর হল না। শুটিং শুরু হওয়ার আগেই অনীশ বাজ়মির পরবর্তী ছবি ‘ডবল ট্রাবল’ ছাড়লেন শাহিদ কপূর।

Shahid Kapoor and Anees Bazmee.

(বাঁ দিকে) শাহিদ কপূর। অনীশ বাজ়মি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১১:৪৮
Share: Save:

‘ফরজ়ি’, ‘ব্লাডি ড্যাডি’র মতো সিরিজ় ও ছবিতে কাজ করে আলোচনায় ফিরেছেন বলিউড অভিনেতা শাহিদ কপূর। চলতি বছরের অর্ধেক সময় পেরোনোর আগেই সাফল্যের মুখ দেখেছেন ‘কবীর সিংহ’ খ্যাত অভিনেতা। ‘ফরজ়ি’ ও ‘ব্লাডি ড্যাডি’র মতো প্রজেক্টে কাজ করার পরে একটু হালকা মেজাজের ছবিতে ফিরতে চেয়েছিলেন শাহিদ। একাধিক সাক্ষাৎকারে সে কথা জানিয়েওছিলেন অভিনেতা। সেই মতো ব্যবস্থাও হয়েছিল। অনীশ বাজ়মির পরবর্তী ছবিতে কাজ করার কথা ছিল তাঁর। ছবির নাম ‘ডবল ট্রাবল’। কমেডি ঘরানার এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। চলতি মাস থেকেই শুটিংও শুরুর পরিকল্পনা ছিল ছবির গোটা টিমের। তবে তীরে এসে ডুবল সেই তরী। শেষ মুহূর্তে ছবি থেকে সরলেন শাহিদ। কেন?

খবর, ছবির জন্য প্রাথমিক ভাবে রাজি হয়ে গেলেও বার বার মতপার্থক্য হচ্ছিল পরিচালক অনীশ ও অভিনেতা শাহিদের মধ্যে। সেই কারণেই ছবির শুটিং শুরু হতেও দেরি হচ্ছিল বলে খবর। অগস্ট মাস থেকে ছবির শুটিং শুরু হয়ে যাওয়ার কথা থাকলেও তা কিছুটা পিছিয়ে সেপ্টেম্বর থেকে ফ্লোরে যাওয়ার কথা ভেবে রেখেছিলেন পরিচালক। তবে শাহিদের সঙ্গে সেই মতপার্থক্যই কাল হল শেষ পর্যন্ত।

শাহিদ বেরিয়ে যাওয়ার পরে তা হলে কী ভবিষ্যৎ ‘ডবল ট্রাবল’-এর? খবর, এখনই ছবি ঠান্ডা ঘরে পাঠিয়ে দেওয়ার কথা ভাবছেন না অনীশ। বরং নতুন নায়ক খুঁজে ফের ছবির কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে তাঁর। ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা অভিনেত্রী রশ্মিকা মন্দনার। খবর, এখনও পর্যন্ত ছবি ছাড়ার কথা ভাবেননি তিনি।

অন্য দিকে, ‘ডাবল ট্রাবল’ ছাড়াও অনীশের হাতে রয়েছে ‘ভুল ভুলাইয়া ৩’। ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যের পর ফের কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধছেন অনীশ। আগামী বছর দীপাবলির সময় মুক্তি পাওয়ার কথা ওই ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE