Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahid kapoor

দর্শকদের পছন্দ হলেও কোন ছবিতে নিজের অভিনয় না-পসন্দ শাহিদের? খোলসা করলেন অভিনেতা

কখনও কখনও ছবি সফল হলেও সেই চরিত্র নিয়ে আফসোস থেকে যায় অভিনেতাদের। তাঁদের মনে হয়, সুযোগ পেলে আরও ভাল করা যেত। শাহিদ কপূরেরর কেরিয়ারেও রয়েছে এ রকম ছবি।

image of shahid kapoor.

অভিনেতা শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২১:২০
Share: Save:

শাহিদ কপূরের কেরিয়ারে একাধিক উল্লেখযোগ্য ছবি রয়েছে। তার মধ্যে বিশেষ একটি ছবিতে অভিনেতার অভিনয় অনুরাগীদের মন ছুঁয়েছিল। এমনকি এ রকমও বলা হয়, ক্যামিয়ো চরিত্র হলেও এই ছবিটি শাহিদের কেরিয়ারকে অনেকটাই এগিয়ে দিয়েছিল। কিন্তু সেই চরিত্রে নিজের অভিনয় নিয়ে খুব একটা খুশি নন বলে জানালেন শাহিদ। যা দেখে অনেকেই অবাক হয়েছেন।

Image of Shahid Kapoor.

‘পদ্মাবত’ ছবির একটি দৃশ্যে শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

চলতি সপ্তাহেই ওটিটিতে মুক্তি পাবে শাহিদ অভিনীত ছবি ‘ব্লাডি ড্যাডি’। প্রশ্ন ছিল, সুযোগ পেলে নিজের কোন চরিত্রে পুনরায় অভিনয় করতে চাইবেন শাহিদ। উত্তর দিতে গিয়ে অভিনেতা ‘পদ্মাবত’ ছবির প্রসঙ্গ তোলেন। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত এই ছবিতে মহারাজ রতন সিংহের চরিত্রে অভিনয় করেছিলেন। দর্শকের পছন্দ হলেও এই চরিত্রে নিজের অভিনয় নিয়ে বিশেষ খুশি নন অভিনেতা। শাহিদের মতে, এই চরিত্রে সম্পূর্ণ রূপে তিনি প্রবেশ করতে পারেননি। অভিনেতার কথায়, ‘‘ওই চরিত্রের সব আঙ্গিক আমি ফুটিয়ে তুলতে পারিনি। দর্শকের পছন্দ হলেও আমার নিজেকে পছন্দ হয়নি।’’

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ভন্সালী পরিচালিত ছবি ‘পদ্মাবত’। ছবিতে রাজপুত রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। অন্য দিকে, আলাউদ্দিন খিলজির চরিত্রে ছিলেন রণবীর সিংহ। বক্স অফিসে সফল এই ছবির ব্যবসার পরিমাণ ছিল প্রায় ছ’শো কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE