Advertisement
০২ মার্চ ২০২৪
Shahid kapoor

কবীর সিংহের শুটিংয়ের সময় প্রতি দিন কেন দু’ঘণ্টা ধরে স্নান করে বাড়ি ফিরতেন শাহিদ?

‘কবীর সিংহ’কে নিজের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও সফল ছবি বলে মনে করেন শাহিদ কপূর। তবে শুটিং শেষ করেই বাড়ি ফিরতে পারতেন না অভিনেতা। খোলসা করলেন নেপথ্য কারণ।

Shahid kapoor says he took two hours shower during kabir singh shoot here is the reason

‘কবীর সিংহ’ ছবিতে শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

২০১৯ সালে মুক্তি পায় শাহিদ কপূরের কেরিয়ারের মোড় ঘোরানো ছবি ‘কবীর সিংহ’। বিস্তর সমালোচনা হয় এই ছবিকে ঘিরে। বলিউডের একাংশ একে 'পুরুষতান্ত্রিকতায় ঠাসা', 'নারীবিদ্বেষী ছবি' বলে দাগিয়ে দেন। যদিও সেই ছবিই অক্সিজেন জুগিয়েছে শাহিদের কেরিয়ারে। বিতর্ক হলেও তা ছবির ব্যবসায় প্রভাব ফেলেনি। বরং হয়েছিল উল্টোটাই। ৩৮০ কোটির ব্যবসা করে বক্স অফিসে নজির গড়েছিল এই ছবি। ‘কবীর সিংহ’কে নিজের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও সফল ছবি বলে মনে করেন শাহিদও। তবে এই ছবির শুটিং শেষে নিয়ম করে দু'ঘণ্টার স্নান সেরে বাড়ি ফিরতেন অভিনেতা।

যে সময় ‘কবীর সিংহ’ ছবির শুটিং করছিলেন শাহিদ, সেই সময় তাঁর প্রথম সন্তান মিশা কপূরের জন্ম হয়। এ দিকে কবীর সিংহ চরিত্রটি এমনই, যে ঘন ঘন ধূমপান করে। চরিত্রটি ফুটিয়ে তুলতে দিনে প্রায় দু'প্যাকেট সিগারটে খেতেন শাহিদ। এ দিকে বাড়িতে ছোট্ট মিশা। সারা শরীরে নিকোটিনের গন্ধ নিয়ে সদ্যোজাতের কাছে ফিরতে চাননি শাহিদ। তাই প্রতিদিন শুটিং শেষ হলে দু'ঘণ্টা ধরে নিজের ভ্যানিটিতে স্নান সেরে বাড়ি ফিরতেন। শাহিদের কথায়, ‘‘২০১৯ সালে তখন সদ্য বাবা হয়েছি। আমি চাইনি, আমার মেয়ে নিকোটিনের কড়া গন্ধ পাক আমার শরীর থেকে।’’ এক সময় শাহিদ অত্যন্ত ধূমপান করতেন। তবে, দ্বিতীয় সন্তান হওয়ার পর থেকে পুরোপুরি সেই অভ্যাস ত্যাগ করেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE