Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Shahrukh Khan

Deepika Padukone: বন্দুকের গুলি ছিটকে গেল সামনে, দীপিকার কপাল বেয়ে গড়াচ্ছে রক্ত, কী ঘটছে বলিউডে?

প্রকাশ্যে ‘পাঠান’ ছবির মোশন পোস্টার। দীপিকা পাড়ুকোনের নতুন লুকে মুগ্ধ আমজনতা থেকে বলিউড তারকারা। তাতেই মজে গেলেন দর্শক।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৭:৪০
Share: Save:

বন্দুক থেকে ছুটে আসা গুলি ক্রমশ এগিয়ে আসছে । ক্রমশ স্পষ্ট হয়ে উঠছেন কালো পোশাকে পিস্তল হাতে ধরা দীপিকা। কপাল বেয়ে নেমে আসছে রক্তের ধারা।সদ্যই প্রকাশ পেয়েছে ‘পাঠান’ ছবির মোশন পোস্টার। তাতেই দীপিকাকে দেখা গিয়েছে এ ভাবে। ‘ওম শান্তি ওম’-এর নায়িকার বন্দুকবাজ লুক নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে বলিউডে। আমজনতা থেকে বলিউড তারকারাও মন্তব্য করেছেন ‘পদ্মাবতী’-র এই নতুন অবতার। ছবিতে মুখ্য ভূমিকায় শাহরুখ খান। খলনায়ক জন আব্রাহাম।জন-ই নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন এই মোশন পোস্টার। সঙ্গে লিখেছেন, ‘থামুন, তাকান, গুলি করুন। যশরাজ ফিল্মের ‘পাঠান’ হিন্দি , তামিল , তেলুগু ভাষায় আপনার কাছের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ২৫ জানুয়ারি, ২০২৩।’ পোস্টারটি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন কিং খানও। লিখেছেন, ‘‘বন্দুক, উজ্জ্বল উপস্থিতি ছাড়াও আরও অনেক কিছু থাকবে দীপিকাকে ঘিরে।’’ আমজনতার মন্তব্য, ‘উত্তেজনার পারদ একশো ভাগে পৌঁছেছে।’

কিছু দিন আগেই বলিউডের ‘বাদশা’ বলিউডে তাঁর তিরিশ বছরের রাজত্ব উদ্‌যাপন করেছিলেন ‘পাঠান’ ছবিতে নিজের লুকের মোশন পোস্টার দিয়ে। শাহরুখ বলেছিলেন, ‘‘এই ছবির সব দৃশ্যই আমাকে আনন্দ দিয়েছে। আমি মজা করে কাজ করেছি, ঠিক যেমনটা চাইতাম যখন আমি ২৫-২৬ বছরের ছিলাম।’’ এই ৫৬ বছর বয়সে এসেও তরতাজা ‘অ্যাকশন হিরো’-র লুকে দর্শক তাকে পছন্দ করবেন— এমনটাই মনে করছেন শাহরুখ। তার কৃতিত্ব ছবির পরিচালক ও অ্যাকশন টিমকেই দিয়েছেন ‘পাঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.