Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sharman Joshi

শরমন জোশীর বাবা, বিখ্যাত গুজরাতি অভিনেতা অরবিন্দ জোশী প্রয়াত

অরবিন্দের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেতা পরেশ রাওয়াল।

অভিনেতা শরমন জোশীর বাবা অরবিন্দ জোশী।

অভিনেতা শরমন জোশীর বাবা অরবিন্দ জোশী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১৬:৪৫
Share: Save:

প্রয়াত হলেন বর্ষীয়ান গুজরাতি অভিনেতা অরবিন্দ জোশী। শুক্রবার সকালে, মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

নিজে প্রখ্যাত অভিনেতা হওয়ার পাশাপাশি আরও একটি পরিচয় রয়েছে অরবিন্দের। অভিনেতা শরমন জোশী এবং মানসি জোশীর বাবা তিনি। এখনও পর্যন্ত প্রয়াত অভিনেতার পরিবার তাঁর মৃত্যু নিয়ে কোনও মন্তব্য করেনি। তবে অরবিন্দের শ্যালিকা অভিনেত্রী সারিতা জোশী এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, “শুক্রবার সকালে অরবিন্দজি মারা গিয়েছেন। বার্ধক্যজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মৃত্যুর সময়ে তাঁর বয়স হয়েছিল ৮৪। ঘুমের মধ্যে খুব শান্তিপূর্ণ ভাবে চলে গিয়েছেন তিনি।”

অরবিন্দের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেতা পরেশ রাওয়াল। তিনি টুইট করে লিখেছেন, ‘‘ভারতীয় থিয়েটারের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। বিখ্যাত অভিনেতা অরবিন্দ জোশীকে দুঃখ সহকারে বিদায় জানাচ্ছি। এক জন কিংবদন্তি, বর্ষীয়ান অভিনেতা, সফল নাট্যকর্মী, তাঁর কথা বললে এই শব্দগুলোই আমার মাথায় আসে। শরমন জোশী এবং ওঁর পরিবারকে আমার সমবেদনা জানাই। ওম শান্তি।’’

গুজরাতি নাটকের পরিচিত মুখ ছিলেন অরবিন্দ। বলিউডে ‘অপমান কি আগ’, ‘শোলে’, ‘ইত্তেফাক’-এর মতো বিখ্যাত ছবিতেও অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor father Sharman Joshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE