Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh-Poonam: শাহরুখের সঙ্গে সম্পর্ক ঠিক রাখার চেষ্টা? শত্রুঘ্নের মন্তব্যের পর ‘মন্নত’-এ স্ত্রী পুনম

‘মন্নত’-এ পুনমের এই আকস্মিক আগমন প্রশ্ন উস্কে দিয়েছে অজস্র। দিন কয়েক আগেই শাহরুখকে পরোক্ষ ভাবে বিঁধেছিলেন শত্রুঘ্ন সিনহা।

শাহরুখের সঙ্গে দেখা করতে গেলেন পুনম।

শাহরুখের সঙ্গে দেখা করতে গেলেন পুনম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১৩:০১
Share: Save:

‘মন্নত’-এ পুনম সিনহা। গাড়ি থেকে নামার সময় ধরা পড়লেন চিত্রগ্রাহকদের ক্যামেরায়। কোনও কথা না বলেই তড়িঘড়ি শত্রুঘ্ন-ঘরণি ঢুকে গেলেন খান পরিবারের অট্টালিকায়। আরিয়ানের বাড়ি ফেরার পর আর বিশেষ অপেক্ষা করেননি তিনি। দেখা করলেন শাহরুখ এবং গৌরী খানের সঙ্গে।

‘মন্নত’-এ পুনমের এই আকস্মিক আগমন প্রশ্ন উস্কে দিয়েছে অজস্র। দিন কয়েক আগেই শাহরুখকে পরোক্ষ ভাবে বিঁধেছিলেন শত্রুঘ্ন সিনহা। সন্তানদের প্রশংসা করতে গিয়ে বলেছিলেন, “আমার সন্তানরা— সোনাক্ষী, লব কুশ, কারও মাদকের বদভ্যাস নেই। আমি তাদের নিয়ে গর্বিত। আমি জানি, তাদের লালন পালনে কোনও ত্রুটি রাখিনি। আমি নিজেও মাদক-বিরোধী প্রচার চালাই।”

আরও পড়ুন:

ইন্ডাস্ট্রির অনেকেই মনে করেছেন, নাম না নিয়েই শাহরুখকে কটাক্ষ করেছেন বর্ষীয়ান অভিনেতা। অভিভাবক হিসেবে শাহরুখ-গৌরীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন তিনি। তবে কি স্বামীর এই মন্তব্যের জন্যই তড়িঘড়ি ছুটে আসা? খান পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চেয়েই কি এই পদক্ষেপ পুনমের? উত্তর খুঁজছে বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan poonam sinha Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE