Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sajid Khan

‘‘সাজিদ আমার বুকের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকত!’’ নতুন অভিযোগ প্রকাশ্যে

আরও এক বার সাজিদ খান বিতর্কে। এ বারে তাঁকে নিশানা বানিয়েছেন এক দক্ষিণী অভিনেত্রী। কে তিনি?

সাজিদের বিরুদ্ধে ফের মিটু অভিযোগ আনলেন দক্ষিণী অভিনেত্রী।

সাজিদের বিরুদ্ধে ফের মিটু অভিযোগ আনলেন দক্ষিণী অভিনেত্রী। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৬:৩৭
Share: Save:

বিগ বসের নতুন সিজনে শুরু থেকেই বির্তকে রয়েছেন যে প্রতিযোগী তিনি হলেন সাজিদ খান। ২০১৮ সালে ‘মিটু’ আন্দোলনের সময় যৌন হেনস্থার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধেও। তাই পরিচালক সমিতি থেকে এক বছরের জন্য বরখাস্তও করা হয়েছিল তাঁকে। এত কিছুর পরও বিগ বসের ঘরে তাঁর উপস্থিতি নিয়ে সরব হন শার্লিন চোপড়া। সাজিদকে পর্দায় দেখতে চান না, এই মর্মে একটি অভিযোগপত্রে স্বাক্ষর দেন শার্লিন চোপড়া, রেচেল হোয়াইট, সিমরন সুরির মতো অভিনেত্রীরা। এবার সাজিদের বিরুদ্ধে ফের মিটু অভিযোগ আনলেন দক্ষিণী অভিনেত্রী শিলা প্রিয়া শেঠ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রায় ১৪ বছর আগে শিলার সঙ্গে দুর্ব্যবহার করেন সাজিদ। তখন তামিল, কন্নড়, মালায়লাম ছবিতে চুটিয়ে অভিনয় করছেন শিলা। যোগাযোগ হয় হিন্দি ছবির পরিচালক সাজিদ খানের সঙ্গে। পরিচালকের কাছে কাজ চাইতে যান শিলা। কিন্তু সেই সময় সাজিদের আচরণ ভাল ঠেকেনি তাঁর।

অভিনেত্রী শিলা বলেন, ‘‘তিনি একদৃষ্টিতে আমার গোপনাঙ্গের দিকে চেয়ে ছিলেন। বার বার আমার বক্ষযুগলের দিকে তাকিয়ে বলছিলেন আমার নাকি সার্জারির প্রয়োজন! বলিউডের জন্য আমার বক্ষদেশে উপযুক্ত নয়।’’ শিলা আরও বলেন, ‘‘তিনি উপদেশ দেন, আমার বক্ষদেশ বৃহৎ করার জন্য আমার নির্দিষ্ট ধরনের তেল ব্যবহার করা উচিত। তাহলে বলিউডে কাজের সুযোগ পাব।’’

দিন কয়েক আগেই সাজিদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন শার্লিন চোপড়া। এখানেই থেমে যাননি শার্লিন। সাজিদের বিরুদ্ধে নালিশ করেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছেও। এই শো-এর সম্প্রচার বন্ধ করে দেওয়ার দাবিও জানান তিনি। অবশ্য তাঁর নালিশে চিঁড়ে ভেজেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE