Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Salman Khan

Shehnaaz-Salman: সলমনকে ‘আনফলো’ করেছেন? ভাইজানের ছবির সেট ছেড়ে বেরিয়ে গিয়েছেন? মুখ খুললেন শেহনাজ

সলমনের ছবিতে শেহনাজ আছেন না নেই? সে নিয়ে মুখ খুললেন নিজেই। যদিও কারও নাম করলেন না।

সবটাই গুজব?

সবটাই গুজব?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১১:২৮
Share: Save:

সলমন খান প্রযোজিত ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছেড়ে নাকি বেরিয়ে গিয়েছেন শেহনাজ গিল। সপ্তাহের শুরু থেকে এই খবরে সরগরম বলিপাড়া। হাজারো জল্পনা। তাতে এ বার জল ঢাললেন স্বয়ং শেহনাজ। পঞ্জাবি গায়িকা তথা অভিনেত্রী জানালেন, তিনি চুপচাপ মজা দেখছেন। তাঁরও জীবন বিনোদনে ভরছে।

আসল খবরটা তা হলে কী? নায়িকার দাবি, এমন কিছুই ঘটেনি। অন্য কোনও ছবির চুক্তি নয়। ‘কভি ইদ কভি দিওয়ালি’ দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। ঠিক যেমন পরিকল্পনা ছিল। নেটমাধ্যমে ছবির নাম না করেই লিখলেন, ‘হাহা, সবটাই গুজব। আমি তো যাইনি কোথাও। ছবিতে আমায় অবশ্যই দেখা যাবে।’গত দু’দিন ধরেই মুম্বইয়ের বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর ছিল সলমনের ‘কভি ইদ কভি দিওয়ালি’-র সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শেহনাজ। দু’জনের মধ্যে কি মন কষাকষি চলছিল? মতপার্থক্য ছিল কি? জানা যাচ্ছিল না কিছুই।

শুধু তা-ই নয়, নেটমাধ্যমেও নাকি সর্বত্র ভাইজানকে অনুসরণ না করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। হঠাৎ কী হল? সে নিয়েই জল্পনা শুরু হয়েছিল। শেহনাজ মুখ খোলায় অবশেষে ভুল ভাঙল। প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী মঙ্গলবার সকালে লিখেছেন, ‘ভুয়ো খবরের দৌলতে নিছক বিনোদন উপভোগ করলাম গোটা সপ্তাহ।’

চলতি বছর মে মাসে সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মাও ‘কভি ইদ কভি দিওয়ালি’-র সেট থেকে বেরিয়ে আসেন। সলমন খান ফিল্মসের সঙ্গে তাঁর ‘সৃজনশীল মতপার্থক্যের’ কারণেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন অভিনেতা।অন্য দিকে জহির ইকবালও ‘কভি ইদ কভি দিওয়ালি’-র কাজ ছেড়ে দিয়েছিলেন। নির্মাতারা এখন আয়ুষ এবং জহিরের জায়গায় দুই নতুন অভিনেতার সন্ধানে রয়েছেন।

তাঁদের বাদ দিলে ফরহাদ সামজি পরিচালিত এই ছবিতে অভিনয় করবেন শেহনাজ গিল, পূজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম এবং রাঘব জুয়াল। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত, কমেডি-ড্রামাটি মুক্তি পাচ্ছে চলতি বছর ডিসেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE