Advertisement
২৫ এপ্রিল ২০২৪
shilpa shetty

Shilpa Shetty: মেয়ে সিনেমায় নামবে, এক রাতেই বাবাকে রাজি করিয়ে ফেলেছিলেন পরিচালক: শিল্পা

শিল্পা শেট্টি তখন সতেরোর স্কুলপড়ুয়া। এ দিকে ছবিতে যে তাঁকে চাই! বাবাকে বুঝিয়েসুঝিয়ে মেয়েকে বলিউডে এনেছিলেন পরিচালক। কী করে সম্ভব হল?

এই বয়সেও সমান নজরকাড়া শিল্পা।

এই বয়সেও সমান নজরকাড়া শিল্পা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৪:২৪
Share: Save:

‘কিতাবে বহুতসি’... কলেজ পালিয়ে চশমা পরা গুরুগম্ভীর শাহরুখ খানের সঙ্গে প্রেম করতে গিয়েছেন ছটফটে তরুণী। গল্প এগোল খানিক। সেই মেয়েকেই বহুতলের ছাদ থেকে এক ধাক্কায় নীচে ফেলে দিলেন কিং খান! সংক্ষিপ্ত চরিত্র। তবু তাঁর মৃত্যু ঘিরেই এগিয়েছিল ‘বাজিগর’ ছবির কাহিনি। স্বল্প পরিসরে চনমনে অভিনয়ে দর্শকমনে তাতেই পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন শিল্পা শেট্টি। জানেন কি তাঁর অভিনয়ে আসা কী ভাবে?

শিল্পা তখন সবে সতেরোর কিশোরী। স্কুলপড়ুয়া মেয়ে রূপচর্চার কোর্সের সূত্রে মডেলিংয়ে। মেয়ের সঙ্গে একটি মডেলিং শ্যুটে গিয়েছিলেন মা। সেখানেই শিল্পাকে দেখে ভারী পছন্দ হয় যশ চোপড়ার সহকারী দিলীপ নায়েকের। মেয়ের চোখে যে অদ্ভুত এক আকর্ষণ আছে! তার পরেই মায়ের কাছে ঝুলোঝুলি। শিল্পাকে অভিনয় করতে দিতে মা নারাজ— ‘‘সবে তো সতেরো বছর বয়স ওর। অভিনয় কী করবে?’’

মুম্বই সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে শিল্পা বলেন, দিলীপের ঝোলাঝুলিতে শেষমেশ নিমরাজি হন তাঁর মা। কিন্তু শেষ কথা তো বলবেন বাবা। তাঁকে রাজি করাবে কে? সে কথা শুনে সেই রাতেই নাকি তাঁর বাড়িতে পৌঁছে যান যশের সহকারী।

‘ধড়কন’-এর নায়িকার কথায়, ‘‘আমি বলেছিলাম বাবা কিছুতেই রাজি হবেন না। দিলীপ সোজা চলে আসেন আমাদের বাড়ি। এক রাত টানা সাধ্যসাধনা। বাবাকে রাজিও করে ফেললেন তাতেই। শর্ত একটাই, অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটা আমায় চালিয়ে যেতেই হবে।’’

দিলীপের সেই ছবি শেষ পর্যন্ত হয়নি। তার বদলে ডাক এল পরিচালক জুটি আব্বাস মস্তানের কাছ থেকে। ‘বাজিগর’। এ বার শর্ত দিয়েছিলেন শিল্পা। কাউকে চুমু খেতে পারবেন না তিনি। আশ্বস্ত করা হয়, সে রকম দৃশ্য থাকবে না ছবিতে।

চুমু খেতে হয়নি শিল্পাকে। বলিউডে প্রথম ছবিতেই তন্বী অভিনেত্রী মন কেড়েছিলেন চুলবুলে মেজাজে!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

shilpa shetty Baazigar Bollywood Debut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE