Advertisement
২৬ এপ্রিল ২০২৪
shilpa shetty

Shilpa Shetty: বিরতি নাকি প্রচারের কৌশল! সুপারওম্যান সেজে ইনস্টাগ্রামে কী কারণে ফিরে এলেন শিল্পা?

সদ্য ঘোষণা করে বিরতি নিয়েছিলেন নেটমাধ্যম থেকে। চার দিনেই ‘ছুটি’ শেষ। ফের ইনস্টাগ্রামে ফিরে এলেন শিল্পা। সুপারওম্যান সেজে! কিন্তু উপলক্ষ?

কিসের বিরতি নিয়েছিলেন শিল্পা?

কিসের বিরতি নিয়েছিলেন শিল্পা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ২০:২৪
Share: Save:

‘আবার সে এসেছে ফিরিয়া’। সগৌরবে। সে নয়, তিনি। অভিনেত্রী শিল্পা শেট্টি।

দিন কয়েক আগে নিজেই রীতিমতো ঘোষণা করেছিলেন ইনস্টাগ্রামে। তাঁর নাকি একঘেয়ে লাগছে সব কিছু। তাই আপাতত সরে যাচ্ছেন নেটমাধ্যম থেকে। সেই ‘বিরতি’ ফুরিয়ে গেল মাত্র চার দিনেই! সুপারওম্যান সেজে ইনস্টাগ্রামেই প্রত্যাবর্তন ঘটল শিল্পার।

সুপারওম্যান-এর সাজে সোমবার নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ কুন্দ্রার ঘরনি। বিবরণে নিজের সেই ‘অবতার’-এর পরিচয় দিয়েছেন ‘অবনী’ নামে। সঙ্গে আরও একটি ঘোষণা— মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় প্রকাশিত হবে তাঁর নতুন ছবি ‘নিকম্মা’র প্রচার-ঝলক।

এই ছবির হাত ধরেই ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন ‘বাজিগর গার্ল’। সাবির খান পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ জুন। শিল্পা ছাড়াও দুই মুখ্য চরিত্রে রয়েছেন অভিমন্যু এবং শার্লি শেটিয়া। এ ছবিতে নাকি ‘অবনী’ নামে একেবারে অন্য স্বাদের এক চরিত্রে দেখা যাবে ‘ধড়কন’-এর নায়িকাকে।

চার দিন আগে ‘বিরতি’ ঘোষণার পোস্টে শিল্পা লিখেছিলেন, ‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই।’

পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার জড়িয়ে পড়া থেকে পরিবারের দিকে উড়ে আসা কুৎসিত মন্তব্য, কিংবা দাম্পত্য কলহ— সবটাতেই এত দিন ধরে একা হাতে সামলে আসছিলেন শিল্পা। অনেকেই ভেবেছিলেন, মাঝের সময়টার ক্লান্তি কাটাতেই হয়তো নেটমাধ্যম থেকে কিছু দিন দূরে থাকতে চাইছেন অভিনেত্রী। তবে কৌতূহল জাগিয়েছিল নতুন অবতারের বিষয়টি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ফিরে আসার পরে প্রশ্ন উঠছে, নতুন ছবির সুপারওম্যানের চরিত্রই কি শিল্পার প্রতীক্ষিত সেই অবতার? একঘেয়েমি বা নেটমাধ্যম থেকে মুখ ফিরিয়ে নেওয়া স্রেফ অজুহাত, পুরোটাই কি তবে ছিল নিজের বড় পর্দায় প্রত্যাাবর্তনের প্রচারে নতুন কৌশল? জবাবের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE