Advertisement
১১ মে ২০২৪
shilpa shetty

Shilpa Shetty: স্বামীর গ্রেফতারের পর কাজে ফিরলেন‌ শিল্পা, সেটের ভিডিয়োয় ধরা পড়লেন রাজ-পত্নী

শো-এর প্রথম দিন থেকে বিচারক হিসেবে উপস্থিত থাকা শিল্পা স্বামীর গ্রেফতারের পরে কিছুদিন শো থেকে বিরত থেকেছিলেন, কিন্তু তাঁর স্বমহিমায় ফিরে আসা শুধুমাত্র ভক্তদের নয়, জনৈক দর্শকদেরও দৃষ্টি আকর্ষণ করেছে।

হাসিমুখে শো-এ প্রত্যাবর্তন শিল্পা শেট্টির।

হাসিমুখে শো-এ প্রত্যাবর্তন শিল্পা শেট্টির।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৪:৫৩
Share: Save:

পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর ‘সুপার ডান্সার ৪’-এ ফিরলেন শিল্পা শেট্টি। বিচারক হিসেবে শোয়ের প্রথম থেকে কাজ করা শিল্পা স্বামীর গ্রেফতারের পরে কিছুদিন শো থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু তাঁকে স্বমহিমায় ফিরে আসতে দেখে চমকে উঠেছেন দর্শকরা।

শোয়ের সেটে শিল্পার প্রত্যাবর্তনের কিছু ছবি এবং ভিডিয়ো কিছু দিন আগে থেকেই নেটমাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে। তার উপর নেটমাধ্যমে সম্প্রতি সেই শোয়ের নতুন পর্বের ঝলক শেয়ার হয়েছে। যেখানে শিল্পাকে দেখা যায় স্বমহিমায় তাঁর চিরাচরিত উত্ফুল্ল ভঙ্গিতে প্রতিযোগীদের উত্সাহ দিচ্ছেন আর প্রশংসা করছেন।

ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিয়োটি খুব কম সময়ের মধ্যেই চার দিকে ছড়িয়ে পড়েছে। শিল্পার শো-এ ফেরা নিয়ে উল্লসিত সবাই। আর সেই ছাপ পড়েছে ভিডিয়োর মন্তব্য বাক্সে। বহু মানুষ সেখানে ভালবাসা এবং শুভকামনা জানিয়েছেন। জনৈক নেটাগরিক লিখেছেন, অনুরোধ করছি, বিচারকের প্যানেলকে এ রকমই রাখুন। কোনও কিছু বদলানোর বা অতিরিক্ত কাউকে নিয়ে আসার প্রয়োজন নেই। সেটাই সব থেকে ভালো আমাদের জন্য।’

গত মাসের ১৯ তারিখ পর্ন-কাণ্ডে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দিতেন। আপাতত তিনি পুলিশি হেফাজতেই আছেন। সেই ঘটনা ও তার পরবর্তী বিতর্কের পর এত কম সময়ে শিল্পা যে কাজে ফিরলেন এবং চির পরিচিত হাসিমুখে সকলের মন ভাল করার চেষ্টা করলেন, তা অনেকের কাছেই আনন্দের খবর।

স্বামীর গ্রেফতারের বিষয়ে কোনও মন্তব্য না করলেও, শিল্পা চলতি মাসের শুরুতে একটি বিবৃতি জারি করেন। যেখানে তিনি তাঁর পরিবারকে হেনস্থা করার জন্য এবং তাঁদের বিরুদ্ধে বিভিন্ন ‘ভুয়ো’ তথ্য রটানোর জন্য সংবাদ মাধ্যমকে কাঠগড়ায় দাঁড় করান। একজন মা হিসেবে তাঁর পরিবার ও তাঁর দুই সন্তানদের জন্য তাঁদের ব্যক্তিগত পরিসরকে যথাযথ সম্মান দেওয়ার অনুরোধ করেছেন তিনি। শিল্পা আরও বলেন, কম জেনে বা কোন তথ্যের গুরুত্ব আর সততা যাচাই না করে মন্তব্য করা থেকে বিরত থাকাই শ্রেয় বলে মনে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra Pornography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE