Advertisement
২০ এপ্রিল ২০২৪
Raj Kundra

Raj Kundra: ২০২০-র পর্ন-কাণ্ডে আপাতত গ্রেফতার করা যাবে না রাজ কুন্দ্রাকে, জানাল বম্বে হাই কোর্ট

পর্ণোগ্রাফি সংক্রান্ত আরও একটি মামলায় রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখা।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি।

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৮:০৯
Share: Save:

২০২০ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের হওয়া পর্নোগ্রাফি র‍্যাকেট মামালায় তাঁর গ্রেফতারিতে অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল বম্বে হাই কোর্ট। ২৫ অগস্ট পর্যন্ত গ্রেফতার করা যাবে না শিল্পা শেট্টির স্বামীকে।

পর্নোগ্রাফি সংক্রান্ত আরও একটি মামলায় রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখা। ২০২১-এর ফেব্রুয়ারিতে মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ দায়ের হয়েছিল রাজের বিরুদ্ধে।

২০২০-র মামলাটির নিরিখে দায়রা আদালতে আগাম জামিনের আবেদন করেছিলেন রাজ। দায়রা আদালত তা নাকচ করলে উচ্চ আদালতে আগাম জামিনের আবেদন করেন তিনি। আবেদনে তিনি জানিয়েছিলেন, সেই মামলায় আরও এক অভিযুক্ত ছাড়া পেলে, তাঁরও জামিন পাওয়া উচিত।

রাজের এই যুক্তির বিরুদ্ধে সরকারি আইনজীবী প্রাজক্তা শিন্ডে জানান, পর্ন-কাণ্ডে অন্যান্যদের তুলনায় রাজের জড়িত থাকার মাত্রা অনেক বেশি। তাই তাঁর জামিন পাওয়া উচিত নয়। রাজের জামিন আবেদনের বিরুদ্ধে সওয়ালের প্রস্তুতির জন্য তিনি কিছুটা সময় চান।

সেই সময়টুকু, অর্থাৎ ২৫ অগস্টের শুনানি পর্যন্ত ২০২০-র পর্ন-কাণ্ডে রাজকে গ্রেফতার না করার নির্দেশ দিয়েছে আদালত।

২০২০ সালের অক্টোবর মাসে রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। সেখানে বলা হয়েছিল, ওটিটি প্ল্যাটফর্মে তিনি যৌন ভিডিয়ো দেখাচ্ছেন। তখন রাজের দাবি ছিল, মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra shilpa shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE