Advertisement
০১ মে ২০২৪
Shruti Hassan

বদলে গিয়েছেন শ্রুতি! তাঁর ‘শান্তশিষ্ট’ প্রেমিক কি জাদু জানেন?

দশ বছর আগে পর্দায় শেষ বার দেখা গিয়েছিল কমল-কন্যাকে। তবে নতুন বছর বেশ গুছিয়ে শুরু হতে চলেছে। নেপথ্যে কে?

প্রেমিকের প্রশংসা করতে পারলে নাকি আর কিছুই চান না শ্রুতি!

প্রেমিকের প্রশংসা করতে পারলে নাকি আর কিছুই চান না শ্রুতি! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

তিন বছর হয়ে গেল প্রেম করছেন, অথচ সদ্য বিষয়টি প্রকাশ্যে এনেছেন শ্রুতি হাসন। প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে জীবন বদলে গিয়েছে কমল হাসনের কন্যার। কেন এত ভাল লাগে শান্তনুকে? বিশদে জানালেন শ্রুতি। প্রেমিকের প্রশংসা করতে পারলে তিনি নাকি আর কিছুই চান না!

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রুতি জানান, শান্তনু শুধু প্রেমিক নন, তাঁর সবচেয়ে ভাল বন্ধু। সম্পর্কে থেকে বোঝাপড়া আরও গভীর হয়েছে দু’জনের। শ্রুতির কথায়, “ভাল মানুষের সংস্পর্শে ইতিবাচক বদল আসে শুনেছিলাম। এখন নিজের জীবন দিয়ে বুঝি। শান্তনুর জন্যই আমি এত শান্ত আর দয়ালু হয়ে উঠেছি। আগে অসহিষ্ণু ছিলাম।”

তাঁর মতে, শান্তনু খুবই দয়ালু, শান্ত এবং চিন্তাশীল। তাঁকে অনুসরণ করে নিজেকে সংশোধন করার চেষ্টা করে চলেন শ্রুতি। প্রেমিকের প্রতি ভালবাসায়, গর্বে বুক ভরে ওঠে অভিনেত্রীর।

সমাজমাধ্যমেও বেশ সক্রিয় তিনি। শান্তনুর সঙ্গে অনেক ছবি আর ভিডিয়ো পোস্ট করেন, তবু অনুরাগীদের আশ মেটে না। একসঙ্গে দু’জনকে দেখতে নাকি দারুণ লাগে! শুভেচ্ছায় ভরিয়ে দেন সবাই।

দশ বছর আগে ‘রামাইয়া বস্তাবৈয়া’ ছবিতে শেষ দেখা গিয়েছিল কমল-কন্যাকে। তবে নতুন বছর বেশ গুছিয়ে শুরু হতে চলেছে। শ্রুতি অভিনীত ‘সালার’ মুক্তি পাবে ২০২৩ সালে। সে ছবিতে প্রভাসের বিপরীতে তিনি। তা ছাড়াও, সদ্য শুটিং শেষ করলেন হলিউডি ছবি ‘দি আই’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE