Advertisement
০৬ মে ২০২৪
Shruti Hassan

বিয়ের কানাঘুষোর মাঝে হাসন পরিবারে শ্রুতির প্রেমিক, চূড়ান্ত হল তারিখ? জানালেন শান্তনুই

গত কয়েক দিন ধরে বিনোদন জগতে কানাঘুষো, শ্রুতি হাসন নাকি চুপিচুপি গাঁটছড়া বেঁধেছেন। সম্প্রতি হাসন পরিবারের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে শ্রুতির প্রেমিক শান্তনু হাজারিকাকে।

Shruti Hassan’s boyfriend Santanu Hazarika breaks silence on his rumored marriage with the actress

শান্তনু হাজারিকা এবং শ্রুতি হাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ২০:৩৪
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের মেগাতারকা কমল হাসনের মেয়ে তিনি। দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও একাধিক কাজ করেছেন শ্রুতি হাসন। অভিনেত্রী হিসাবে তো বটেই, গায়িকা হিসাবেও নামডাক আছে তাঁর। তবে পেশাগত জীবনের পাশাপাশি শ্রুতির ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল নিরন্তর। সম্প্রতি কানাঘুষো শোনা যায়, প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে নাকি লুকিয়ে বিয়ে সেরেছেন কমল-কন্যা। বলিউডের নয়নের মণি ও সমাজমাধ্যমের প্রভাবী ওরি ফাঁস করেন এই খবর। তার পর থেকেই কৌতূহল বাড়তে থাকে অনুরাগীদের। যদিও সেই সময় নিজের বিয়ের খবর ভুয়ো বলে উড়িয়ে দেন শ্রুতি। তার পরে বর্ষবরণ উপলক্ষে প্রেমিক শান্তনুর হাত ধরেই বাবার আয়োজিত অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রুতি। পরিবারের সদস্যদের উপস্থিতিতে কি কথা এগোল তবে? উত্তর দিলেন শ্রুতির প্রেমিক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর ও শ্রুতির বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় শান্তনুকে। শান্তনু বলেন, ‘‘আমি বিয়ে নামক এই প্রতিষ্ঠানে বিশ্বাসই করি না। শিল্পী হিসাবে কেউ আমাকে কোনও গণ্ডির মধ্যে বেঁধে রাখুক, তা আমি চাই না। আর যে কোনও সম্পর্কই সময়ের সঙ্গে বিবর্তিত হতে থাকে। আমি আর শ্রুতি নিজেদের সম্পর্কে ভাল আছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’’ তবে কি ভবিষ্যতেও বিয়ের ধারেকাছে যাবেন না শ্রুতি ও শান্তনু? শান্তনুর কথায়, ‘‘শিল্পী হিসাবে আমাদের গোটা জীবনটাই তো দর্শকের সামনে মেলে ধরা থাকে। তাই সবাই মনে করেন আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে যে কেউ যা খুশি মন্তব্য করতে পারবেন। সেটা বোধ হয় ঠিক নয়।’’

আগে এক সাক্ষাৎকারে শ্রুতিকেও প্রশ্ন করা হয়েছিল বিয়ে নিয়ে। কমল-কন্যা জানান, তিনি মোটেই লুকিয়ে বিয়ে করেননি। শ্রুতি আরও জানান, নিজের অনুরাগীদের না জানিয়ে এত বড় পদক্ষেপ করবেন না তিনি। তাঁর কথায়, ‘‘আমি বিবাহিত নই। আমি বরাবরই আমার জীবন নিয়ে খোলামেলা ভাবে কথা বলেছি। বিয়ের মতো এত বড় একটা বিষয় কেন চেপে যাব! কী হাস্যকর! যাঁরা আমাকে একেবারেই চেনেন বা জানেন না, তাঁরা থেমে যান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE