Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Shweta Tiwari: আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে শ্বেতা, খোঁচা প্রাক্তন স্বামীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৯:২৭
শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করলেন অভিনব।

শ্বেতার দ্রুত আরোগ্য কামনা করলেন অভিনব।

মঙ্গলবার রাতে হাসপাতালে ভর্তি হন মুম্বই টেলিভিশনের অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। রক্তচাপ সামান্য কমে যাওয়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আশা হয় তাঁকে। কিন্তু শ্বেতার এই আকস্মিক অসুস্থতা নিয়ে তাঁকে বিঁধতে পিছপা হননি তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলী। শ্বেতার অতিরিক্ত ওজন ঝরানোর তাগিদকেই তাঁর অসুস্থতার কারণ বলে চিহ্নিত করেছেন অভিনব।

নেটমাধ্যমে তিনি একটি বিবৃতি জারি করে লিখেছেন, ‘আমাকে আমার ছেলের সঙ্গে থাকতে না দেওয়ার লড়াইটা অন্য জায়গায়। সেটা আদালতে চলছে। কিন্তু ঈশ্বর ওকে দ্রুত সুস্থ হয়ে উঠুক। অভিনেতারা নিজেদের আরও সুন্দর করে তোলার জন্য, মানুষের বেশি ভালবাসা পাওয়ার জন্য তাঁরা অতিরিক্ত শরীরচর্চা করেন। খুব কম খাবার খেয়ে থাকেন। এ ভাবেই এক দিন ওঁরা ক্লান্ত হয়ে পড়েন।’

Advertisement
অভিনবের ইনস্টাগ্রাম স্টোরি।

অভিনবের ইনস্টাগ্রাম স্টোরি।


কয়েক মাস আগে শ্বেতা ‘খতরোঁ কে খিলাড়ি’ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন শ্বেতা। শেষমেশ জয়ী না হতে পারলেও অনুষ্ঠানে যাওয়ার আগে ওজন ঝরিয়ে ছিপছিপে হয়েছিলেন তিনি। এই পরিবর্তনের জন্য নতুন করে চর্চায় উঠে এসেছিলেন শ্বেতা।

২০১৩ সালে অভিনব কোহলীর সঙ্গে নতুন করে সংসার বাঁধেন অভিনেত্রী। একটি ছেলেও রয়েছে তাঁদের। কিন্তু অভিনবের বিরুদ্ধেও গার্হস্থ্য সিংসার অভিযোগ আনেন অভিনেত্রী। ২০১৯ সালে তাঁদেরও বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুন

Advertisement