Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sidharth-Kiara Wedding

সন্ধেয় রিসেপশনে চাঁদের হাট, রাত পোহালে কোথায় ঠিকানা সিড-কিয়ারার?

জয়সলমেরে বিয়ে সেরেছেন। তার পর দিল্লি হয়ে মায়ানগরীতে ফিরেছেন নবদম্পতি। রবিবার সন্ধেয় রিসেপশন পার্টি বলিপাড়ার জনপ্রিয় জুটির। এর পর কোথায় ঠিকানা সিদ্ধার্থ-কিয়ারার?

Photograph of Kiara Advani and Sidharth Malhotra.

সিদ্ধার্থ-কিয়ারার মুম্বইয়ের রিসেপশনে চাঁদের হাট, রাত পোহালেই যুগলের ঠিকানা ৭০ কোটির বাংলো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৩
Share: Save:

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ। ৭ ফেব্রুয়ারি গোধূলিবেলায় এখানেই চারহাত এক হয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির। ব্যক্তিগত পরিসরে বিয়ে সারার পরের দিনই দিল্লির উদ্দেশে রওনা দেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। দিল্লিতে ঢোলের তালে পা মিলিয়ে শ্বশুরবাড়িতে গৃহপ্রবেশ হয় নববধূ কিয়ারার। সেখানে আত্মীয়-পরিজনের আপ্যায়নের পর এ বার মুম্বইয়ে নবযুগলের রিসেপশনের পালা। রবিবার সন্ধেয় মুম্বইয়ের পাঁচতারা হোটেল সেজে উঠছে সিদ্ধার্থ ও কিয়ারার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিনকে উদ্‌যাপন করতে। রিসেপশনের পার্টি তো হল। তার পর যুগলের ঠিকানা কোথায়?

খবর, মায়ানগরী মুম্বইয়ে ইতিমধ্যেই একটি দামি বাংলো কিনে ফেলেছেন সিদ্ধার্থ। সমুদ্র দেখা যায়, এমন একটি বাংলোর দিকেই নজর ছিল ‘শেরশাহ’ খ্যাত অভিনেতার। সেই ইচ্ছে পূরণ করে ৭০ কোটি টাকা দিয়ে পালি হিল এলাকায় বাংলো কিনেছেন সিড। শোনা যাচ্ছে, বাংলোর গোটা খরচটাই দিয়েছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার।’ স্ত্রী কিয়ারার জন্য তাঁর তরফ থেকে উপহার এই বাংলো। তাই কিয়ারাকে এতটুকু খরচ করতে দেননি তিনি। সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই বাংলোর ছবি। সেখানকার এক নিরাপত্তারক্ষী জানান, গত সপ্তাহেই চূড়ান্ত কথাবার্তার পরে বাংলোটি কিনেছেন সিদ্ধার্থ। রিসেপশনের রাত পোহালে নববধূ কিয়ারাকে নিয়ে সেই বাড়িতেই উঠবেন তিনি।

দিল্লিতে জন্ম সিদ্ধার্থ মলহোত্রর। সেখানেই বেড়ে ওঠা। অভিনয় জগতে পা রাখার পর থেকে মুম্বইয়ে থাকেন সিড। এত দিন তাঁর ঠিকানা ছিল বান্দ্রার এক বাংলো। সেই বাড়ি থেকেও দেখতে পাওয়া যেত আরব সাগর। এই বাড়ি কেনার সময় সি-ভিউয়ের দিকেই বেশি নজর দিয়েছিলেন সিড। বিয়ের পরে আর একটু বড় জায়গায় সংসার পাততে চেয়েছিলেন তিনি। তাই ৭০ কোটি টাকা খরচ করে কিনেই ফেললেন পালি হিলের বাংলো।

রবিবার মুম্বইয়ের পাঁচতারা হোটেলে বড়সড় রিসেপশন পার্টির আয়োজন করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। খবর, সিড-কিয়ারার রিসেপশনে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন ইন্ডাস্ট্রির তাবড় তারকারা। শোনা যাচ্ছে, তালিকায় আছেন সিদ্ধার্থ মলহোত্রর প্রাক্তন প্রেমিকা আলিয়া ভট্ট। স্বামী রণবীর কপূরের সঙ্গেই পার্টিতে আসার কথা তাঁর। থাকবেন সস্ত্রীক বরুণ ধওয়ান, কর্ণ জোহরও। শোনা যাচ্ছে, আলিয়া ও বরুণের উপস্থিতিতে পার্টিতে ছোটখাটো একটা ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ রিইউনিয়নও হয়ে যেতে পারে। শুধু চলচ্চিত্র জগতের তারকারাই নন, সিড ও কিয়ারার রিসেপশন পার্টিতে উপস্থিত থাকবেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE