Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sidharth Shukla

Sidharth Shukla-Shehnaaz Gill : সলমনকে নিয়ে শেহনাজের কটাক্ষের বিরুদ্ধে এ বারও রুখে দাঁড়ালেন সেই সিদ্ধার্থ

সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে যাবতীয় কুমন্তব্যের বিরুদ্ধে সিদ্ধার্থের টুইটই যেন একমাত্র জবাব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৭:০৪
Share: Save:

ইদের পার্টিতে সলমন আর শেহনাজের ঘনিষ্ঠ হওয়া নিয়ে বলিউড সরগরম।উভয়ের মধ্যে কি ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে? এই প্রশ্ন এখন সকলের। হবে না-ই বা কেন? খোদ সলমন খান শেহনাজকে গাড়ি পর্যন্ত ছাড়তে গিয়েছেন। এই আনন্দে আত্মহারা ছিলেন অভিনেত্রী নিজেও। পাপারাৎজির সামনেই বলিউডের সুলতানকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ফেলেন তিনি। লজ্জা পেয়ে যান ‘দাবাং’ খান।
এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে ধেয়ে আসে কটাক্ষ। বিদ্ধ হন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর প্রাক্তন প্রেমিকা। কেউ কেউ তাঁকে ‘সুযোগসন্ধানী’ বলেও অপমান করলেন।

সিদ্ধার্থের কথা মনে করিয়ে দিতে উঠে পড়ে লাগলেন ‘সিডনাজ’ (সিদ্ধার্থ-শেহনাজকে একসঙ্গে যে নামে ডাকা হত)- ভক্তরা। কারও ধারণা, সিদ্ধার্থের মৃত্যুর পর সলমনের কাছাকাছি যাওয়ার চেষ্টা করছেন শেহনাজ, যাতে কাজ পাওয়া যায়। এক দল মানুষ আবার দুই শিল্পীকে ‘মত্ত’ বলে গালিগালাজ করতে লাগলেন। তাঁদের মতে, দু’জনেই মদ খেয়ে আছেন বলে একে অপরের গায়ে পড়ছেন।

এই পরিস্থিতিতে সিদ্ধার্থের কয়েক জন অনুরাগী শেহনাজকে একটি পুরনো টুইটের কথা মনে করিয়ে দিলেন। ২০১৫ সালে সিদ্ধার্থ লিখেছিলেন, ‘এক জন নারীর সম্পর্কে কোনও গুজব রটলে সর্বদা সচেতন থাকা উচিত। কারণ এই রটনা হয় কোনও পুরুষ করেন যিনি সেই নারীকে পাননি, বা কোনও নারী করেন যিনি ওই নারীর সমতুল্য নন”।
সিদ্ধার্থের ভক্তরা এই টুইট সামনে এনে শেহনাজকে ভরসা দিলেন। যেন বোঝাতে চাইলেন সিদ্ধার্থ তাঁর সঙ্গেই আছেন। সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে যাবতীয় কুমন্তব্যের বিরুদ্ধে সিদ্ধার্থের টুইটই যেন একমাত্র জবাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE