Advertisement
০২ অক্টোবর ২০২২
priyanka chopra

Priyanka-Nick: নিককে প্রিয়ঙ্কার পাশে বাচ্চা লাগে, বাজে ম্যাচ! বলেও সুর বদলালেন সীমা

যে যাঁর পছন্দ মতো সঙ্গী বাছবেন, তাঁর সঙ্গে বাঁচার স্বপ্ন দেখবেন এটুকুই চান ঘটক সীমা।

ঘটকালির অনুষ্ঠানের সেই পর্বে নিক-প্রিয়ঙ্কা জুটিকে নিয়ে মন্তব্য করেছিলেন সীমা।

ঘটকালির অনুষ্ঠানের সেই পর্বে নিক-প্রিয়ঙ্কা জুটিকে নিয়ে মন্তব্য করেছিলেন সীমা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৬:২৮
Share: Save:

ঘটকালির সময় বেফাঁস কথা বলে বিপদে পড়েছেন ‘ম্যাচমেকার’ সীমা তাপারিয়ার। নেটফ্লিক্স শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং ২’-এ তাঁকে বলতে শোনা গিয়েছিল, প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাসকে পাশাপাশি একেবারেই মানায় না! সেই মন্তব্যের জেরেই বিতর্কে জড়িয়েছেন সীমা। শেষমেশ বেগতিক বুঝে মন্তব্য ফিরিয়েও নিলেন। সুর নরম করে বললেন, নিক-প্রিয়ঙ্কাকে আসলে তাঁর ভালই লাগে।

ঘটকালির অনুষ্ঠানের সেই পর্বে বেশি বয়সি মহিলার সঙ্গে এক কমবয়সি পুরুষের বিয়ে নিয়ে মতামত দিতে দেখা গিয়েছিল সীমাকে। তাঁর দাবি ছিল, প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে বয়সের ব্যবধান অনেক বেশি। বিয়ে করেছেন ঠিকই, মোটেও তাঁরা ভাল ‘জুটি’ নন। নিককে প্রিয়ঙ্কার পাশে বাচ্চা দেখায়!

ম্যাচমেকারের এমন মন্তব্যে শোরগোল পড়েছিল নেট দুনিয়ায়। বহু দর্শক প্রতিবাদী স্বর তুলে বলেন, এ ধরনের পুরুষতান্ত্রিক মন্তব্য বরদাস্ত করবেন না। তাঁদের মতে, সীমা আসলে রক্ষণশীল সমাজকে ইন্ধন দিচ্ছেন। মহিলাদের ছোট করতে চাইছেন।

এর পরই নিজের বক্তব্য থেকে সরে আসেন সীমা। নিজেই এক সাক্ষাৎকারে প্রসঙ্গ টেনে বললেন, ‘‘নিক প্রিয়ঙ্কা ভাল ম্যাচ নয়, আমি বলেছিলাম। কিন্তু ঠিক করিনি। অত্যন্ত দুঃখিত। মানুষ যে আমার মতামত পছন্দ করেনি আমি জানি।’’

সীমা জানান, যে সবাই নিজের খুশি মতো সঙ্গী চয়ন করবেন সেটাই স্বাভাবিক। শেষে বলেন, ‘‘নিক-প্রিয়ঙ্কা একসঙ্গে ভাল থাকুন। আমার আসলে ভালই লাগে তাঁদের দেখতে। আন্তরিক শুভেচ্ছা ওই জুটির জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.