Advertisement
২৪ এপ্রিল ২০২৪
salman khan

কেবল সলমনকে বিয়ে করতেই বলিউডে পা রেখেছিলেন পাকিস্তানি মহিলা

মুম্বইয়ে পৌঁছে পাঁচ তারা হোটেলে থাকা শুরু করেন সোমি। সেই সময়ে বলি-পাড়ায় তাঁকে নিয়ে হাসাহাসি হত। ‘স্ট্রাগলিং অভিনেত্রী’ নাকি পাঁচতারায় এসে থাকেন।

সোমি আলি ও সলমন খান

সোমি আলি ও সলমন খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪০
Share: Save:

উদ্দেশ্য ছিল একটাই, সলমন খানকে বিয়ে করা। অভিনেত্রী হওয়ার কোনও শখ ছিল না সোমি আলির। কিন্তু তাও বলিউডে এসে লড়াই করেন সেই মহিলা। পাকিস্তান থেকে সোজা মায়ামি। সেখান থেকে মুম্বই। সাল ১৯৯১। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি দেখে পাগল হয়ে গিয়েছিলেন সোমি। মা-কে বলেছিলেন, ‘আমরা ভারতে যাব। এই ছেলেটাকে বিয়ে করব।’ বয়স তখন মাত্র ১৬। স্বাভাবিক ভাবেই মা তাঁর কথায় পাত্তা দেননি। অগত্যা মিথ্যের সাহায্য নিতে হয় তাঁকে। বাবা ও মা-কে বলেন, মুম্বইয়ে তাঁদের আত্মীয়র সঙ্গে দেখা করতে যেতে চান তিনি। তাজমহল দেখার শখ রয়েছে বলেও জানান। কিন্তু তাঁর তাজমহল তো সলমন খান! সে কি আর তাঁর বাবা ও মা জানতেন!

মুম্বইয়ে পৌঁছে পাঁচ তারা হোটেলে থাকা শুরু করেন সোমি। সেই সময়ে বলি-পাড়ায় তাঁকে নিয়ে হাসাহাসি হত। ‘স্ট্রাগলিং অভিনেত্রী’ নাকি পাঁচতারায় এসে থাকেন। অডিশনে গিয়েও তেমন লাভ হত না তাঁর। কারণ তাঁর লক্ষ্য তো ছবি করা ছিল না। সলমন খানকে বিয়ে করার উদ্দেশ্য ছিল তাঁর। মায়ামিতে থাকাকালীন সলমন খানের মা সলমা খানের সঙ্গে আলাপ হয়েছিল সোমির। সেই সূত্রেই অনেক পরে আলাপ হয় সলমন ও সোমির।

কয়েকটি ছবিতেও অভিনয় করেছিলেন সোমি আলি। সুনীল শেট্টি ও সইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। জানা যায়, সোমি আলির সঙ্গে ৮ বছর প্রেম করেছিলেন সলমন। কিন্তু পরিণতি কী, তা তো সকলেই জানেন। আজও সোমির প্রত্যাশার পুরুষটি অবিবাহিতই থেকে গেলেন। তাঁর প্রতি গোটা দেশের যেন একটাই প্রশ্ন, ‘সলমন ভাই কবে বিয়ে করবেন?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood salman khan Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE