Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sonali phogat

Sonali Phogat: খাবারে বিষ মিশিয়ে হত্যা করা হয়েছে বিজেপি নেত্রীকে! অভিযোগ সোনালির বোনের

হৃদ্‌রোগে নয়, খাবারে বিষক্রিয়ায় মৃত্যু সোনালি ফোগতের, মনে করছে পরিবার। মৃত্যু ঘিরে রহস্য বাড়ছে। ময়নাতদন্তের অপেক্ষা

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বিজেপি নেত্রী-অভিনেত্রী সোনালি ফোগতের

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বিজেপি নেত্রী-অভিনেত্রী সোনালি ফোগতের

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৮:৪৩
Share: Save:

গোয়া সফরে গিয়ে রবিবার রাতে হঠাৎ মৃত্যু অভিনেত্রী সোনালি ফোগতের। সহকর্মীদের সঙ্গে পার্টি করছিলেন তিনি। এমনটাই খবর। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যদিও প্রাণে বাঁচানো যায়নি। প্রাথমিক অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রাক্তন ‘বিগ বস্‌’ তারকার। কিন্তু পরিবার বলছে অন্য কথা। সোনালির মৃত্যুতে তাজ্জব তাঁর বোনও। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বললেন,‘‘ওর খাবারে বিষ মেশানো হয়েছিল। এটা খুন মনে হচ্ছে।’’

সোনালির দেহ গোয়া মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত হবে ২৪ অগস্ট। যদিও বিজেপি নেত্রীর মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য।

পরিবার সূত্রে খবর, সোনালি জানিয়েছিলেন শ্যুটিংয়ের জন্য বাইরে যাচ্ছেন। ২৭ অগস্ট ফিরে আসবেন। কিন্তু ২২ তারিখ হঠাৎই ফোন করে বাড়িতে জানান, খাবার খেয়ে অস্বস্তি বোধ করছেন।

রাতেও সোনালি বলেন, ‘‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হচ্ছে।’’ বোনের অনুমান, সোনালি নিজেই সন্দেহ করেন, তাঁর খাবারে কিছু মেশানো হয়েছে। বোন কাঁদতে কাঁদতে বলেন, ‘‘আজ সকালে আমাদের জানানো হয়... দিদি আর নেই। পরিবারের কাছে এটা বড় ধাক্কা।’’

যদিও গোয়া পুলিশ এই মৃত্যুর সঙ্গে সন্দেহজনক কিছুর যোগ অস্বীকার করেছে। বিস্তারিত বিবৃতির আগে ময়নাতদন্তের অপেক্ষায় আছেন পুলিশকর্তারা।

ছোটপর্দায় সোনালি ফোগতকে শেষ বার দেখা গিয়েছিল, ‘বিগ বস্‌’ ১৪-এ। তিনি এক জন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে প্রবেশ করে ব্যাপক জনপ্রিয় হন।

প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন তিনি। টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonali phogat BJP Leader Actress Heart Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE