Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sonam Kapoor

ঠাট্টা-তামাশা সহ্য করতে পারছেন না সোনম? ইউটিউবারকে আইনি নোটিস অনিল-কন্যার

বেজায় চটেছেন সোনম, তা-ও আবার নিজের থেকে দুর্বল, এমন একজনকেই নিশানা করলেন অনিল-কন্যা।

সোনম কপূর।

সোনম কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৫:০৬
Share: Save:

নিত্যদিনই চর্চায় রয়েছেন অনিল কপূরের বড় মেয়ে সোনম কপূর। হাতে ছবি তেমন নেই। তবু তাঁর ফ্যাশন থেকে শুরু করে জীবনযাত্রার কারণে চর্চায় থাকেন তিনি। তবে বিভিন্ন সময় ট্রোলডও হতে হয় সোনামকে। কখনও বলিউডের অন্দরে, কখনও আবার বিভিন্ন সময়ে দর্শকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। এ বার সোনম কপূরকে নিয়ে সমাজমাধ্যমে একটি কৌতুক ভিডিয়ো বানান এক ইউটিউবার। চলতি ভাষায় বলা হয় ‘রোস্টিং ভিডিয়ো’। সোনামকে নিয়ে এমনই একটি ভিডিয়ো বানান রাগিনী নামের একজন ইউটিউবার। তাতেই বেজায় চটেছেন অভিনেত্রী। ওই সমাজমাধ্যম প্রভাবীকে মানহানির আইনি নোটিস পাঠালেন সোনম ও তাঁর বর আনন্দ আহুজা।

এমন আইনি চিঠি পেয়ে হতবাক ওই সমাজমাধ্যম প্রভাবী। কারণ তিনি খুব একটা জনপ্রিয় ইউটিউবার নন, তাঁর ভিডিয়োতে লাখ লাখ ভিউ, তেমনও নয়। মাঝে মধ্যে ১০ হাজার কিংবা তার একটু বেশি ভিউ হয়ে থাকে। তবে সোনমকে নিয়ে করা ওই ভিডিয়ো ৯৫ হাজার ভিউ পেয়েছে। যদিও সেটা অন্যান্য প্রতিষ্ঠিত ইউটিউবারের করা ভিডিয়োর তুলনায় বেশ কম। এমন এক চিঠি পেয়ে রাগিনী জানান, তিনি খুবই ক্ষুদ্র ব্যক্তি। সোনম কপূরের মতো ব্যক্তিত্বের সঙ্গে লড়ার ক্ষমতা তাঁর নেই। যদিও এমন পরিস্থিতিতে রাগিনীর পক্ষ নিয়েছেন নেটাগরিকেরা। অধিকাংশের দাবি, রাগিনী যেন ওই ভিডিয়ো মুছে না ফেলেন। কেউ আবার বলেছেন, ‘‘এই ভিডিয়োটা যতটা সৃজনশীল, ততটা সৃজনশীলতা সোনমের গোটা কেরিয়ারে নেই।’’ তবে তাঁকে নিয়ে ঠাট্টা-তামাশা করায় যে এ বার নিষেধাজ্ঞা জারি করতে চলেছেন সোনম, সেই বার্তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE