Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sonamoni Saha

Sonamoni-Saptarshi: শঙ্খ নয়, মোহরের জীবনের নতুন নায়ক ডিঙ্কা?

জুটিতে সপ্তর্ষি-সোনামণি। আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক। কতদূর হল প্রস্তুতি ?

নতুন জুটি সোনামণি-সপ্তর্ষি

নতুন জুটি সোনামণি-সপ্তর্ষি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৮:০০
Share: Save:

গুঞ্জন ছিল। জুটি বাঁধতে চলেছেন সোনামণি সাহা এবং সপ্তর্ষি মৌলিক। এ বার সেই খবরেই সিলমোহর বসালেন পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়। ‘শ্রীময়ী’ এবং ‘মোহর’ দুই ধারাবাহিকই শেষ হয়েছে বেশ অনেক দিন হল। তার পর থেকেই টলিপাড়ায় জোর গুঞ্জন। ডিঙ্কা আর মোহর তবে একসঙ্গে? এত দিন অভিনেতা, পরিচালকের তরফ থেকে কোনও উত্তরই মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন সবাই।

বুধবার সকালে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। তিনি বলেন, “এখন কথা বলতে পারছি না।” তবে এই মুহূর্তে যে সোনামণি আর সপ্তর্ষির নতুন ধারাবাহিকের প্রস্তুতি পর্বই চলছে, সে কথা নিজেই বলেন পরিচালক।

নাটকের মঞ্চে সপ্তর্ষি খুবই পরিচিত মুখ। তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ডিঙ্কা’র চরিত্র সপ্তর্ষিকে দর্শকের বাড়ির সদস্য করে তোলে। অন্য দিকে ‘মোহর’ ধারাবাহিকে সোনামণি এবং প্রতীকের রসায়নে মজে ছিলেন দর্শক। ধারাবাহিক শেষ হওয়ার পর এখন ওয়েব সিরিজে মন দিয়েছেন নায়িকা। পরিচালক অভিরূপ ঘোষের নতুন সিরিজ ‘বেঙ্গল বিমা কোম্পানি’-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

সিরিজের শ্যুটিংও শেষ। নাটকের মঞ্চ থেকে আবার বড়পর্দায় বিভিন্ন ভাবে ধরা দিয়েছেন সপ্তর্ষি। কিছু দিন পরই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’। এত কাজের মাঝে আরও এক নতুন খবর। ডিঙ্কা-মোহর একসঙ্গে। এই নতুন ধারাবাহিকে নতুন জুটি কতটা দর্শকের নজর কাড়ে, এখন তারই অপেক্ষা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE