Advertisement
১৭ জুন ২০২৪
Sonu Nigam

দিনেদুপুরে সোনু নিগমের বাড়িতে চুরি! নগদ ৭২ লক্ষ টাকা কী ভাবে খোয়া গেল?

জনপ্রিয় বলিউড গায়ক সোনু নিগমের বাবার বাড়ি থেকে গায়েব লক্ষাধিক টাকা। রবিবার ও সোমবার দু’ দফায় চুরি প্রায় ৭২ লক্ষ টাকা।

Sonu Nigam’s father Agam Kumar Nigam robbed of 72 lakhs, his former driver arrested.

সোনু নিগমের বাবা অগম কুমার নিগমের বাড়ি থেকে চুরি ৭২ লক্ষ টাকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ০৮:৩৩
Share: Save:

ঐশ্বর্যা রজনীকান্তের পরে এ বার সোনু নিগম। ফের চুরি তারকার বাড়িতে। বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়কের বাড়ি থেকে উধাও নগদ ৭২ লক্ষ টাকা। সোনুর বাবা অগম কুমার নিগমের মুম্বইয়ের বাড়ি থেকে চুরি গিয়েছে ওই পরিমাণ টাকা। চুরির অভিযোগ অগম কুমার নিগমের প্রাক্তন এক গাড়িচালকের বিরুদ্ধে।

মুম্বইয়ের ওশিয়ারার উইন্ডজ়র গ্র্যান্ড বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে থাকেন সোনু নিগমের বাবা অগম কুমার নিগম। ৭৬ বছর বয়স তাঁর। তিনিও এক জন নামজাদা গজ়ল গায়ক। তাঁর দাবি, ১৯-২০ মার্চ নাগাদ তাঁর বাড়ি থেকে খোয়া যায় ৭২ লক্ষ টাকা। ওশিয়ারা পুলিশে স্টেশনে অভিযোগ দায়ের করেন সোনু নিগমের বোন নিকিতা। বুধবার ওশিয়ারা থানায় চুরির অভিযোগ দায়ের করেন তিনি। নিকিতা জানান, বাবা অগম কুমার নিগম রেহান নামক একটি ছেলেকে গাড়িচালকের চাকরিতে রেখেছিলেন। প্রায় আট মাস সোনুর বাবার গাড়িচালক হিসাবে কাজ করেন রেহান। তার পর, কাজের মান সন্তোষজনক না হওয়ার যুক্তিতে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। নিকিতা জানান, তাঁর বাবা রবিবার ভারসোভার বাড়িতে যান দুপুরের খাবার খেতে। সেখান থেকে ওশিয়ারার অ্যাপার্টমেন্টে ফিরে সন্ধে নাগাদ উনি ফোন করে জানান, ওঁর বাড়ির আলমারির এক ডিজিটাল সিন্দুক থেকে ৪০ লক্ষ টাকা চুরি গিয়েছে। পরের দিন, অর্থাৎ সোমবার, অগম কুমার নিগম তাঁর ছেলে সোনু নিগমের বাড়িতে যান। সেখান থেকে ফিরেও দেখেন সেই একই ঘটনা। চুরি হয়ে গিয়েছে ৩২ লক্ষ টাকা। অথচ সিন্দুকের কোনও ক্ষতি হয়নি। সিসিটিভি ফুটেজ দেখে জানা যায়, প্রাক্তন গাড়িচালক রেহান দু’দিনই বড় ব্যাগ নিয়ে ঢুকেছিল ওই ফ্ল্যাটে। অগম কুমার নিগমের সন্দেহ, নকল চাবির সাহায্যে ফ্ল্যাটে ঢুকেই ৭২ লক্ষ টাকা হাতিয়েছেন রেহান।

অগম কুমার নিগমের কথায়, ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করেন সোনু নিগমের বোন নিকিতা। নিকিতার অভিযোগের ভিত্তিতে চুরির তদন্ত শুরু করেছে ওশিয়ারা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE