×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

বেআইনি নির্মাণকাজ চালাচ্ছেন সোনু সুদ, বম্বে হাইকোর্টে অভিযোগ বিএমসি-র

সংবাদ সংস্থা
মুম্বই ১৩ জানুয়ারি ২০২১ ১৬:৩০
সোনু সুদের বিরুদ্ধে বেআইনি নির্মাণকাজের অভিযোগ আনল বিএমসি

সোনু সুদের বিরুদ্ধে বেআইনি নির্মাণকাজের অভিযোগ আনল বিএমসি

আবাসস্থলকে ইচ্ছেমতো বদলে ব্যবসায়িক প্রয়োজনে ব্যবহার করেন সোনু সুদ। নিরন্তর বেআইনি নির্মাণকাজ চালিয়ে যান তিনি। আদালতে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ এনেছিল বৃহণ্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। আদালতে অভিনেতা সম্পর্কে বিএমসি বলেছে, তাঁর ‘আইনভাঙার অভ্যাস’ আছে।

করোনা পরিস্থিতিতে সোনু হয়ে উঠেছিলেন জাতীয় নায়ক। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে তাঁর উদ্যোগ এবং পরবর্তী সময়ে বহু মানুষের পাশে দাঁড়ানোর ফলে পর্দার বাইরে সোনু গোটা দেশের কাছেই বাস্তবের হিরোয় পরিণত হয়েছেন। এহেন নায়কের বিরুদ্ধে এমন অভিযোগ শুনে স্তম্ভিত তাঁর অনুরাগী মহল।

বিএমসি-র তরফে সোনুর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তিনি নাকি ‘শক্তিসাগর’ নামে ছ’তলা বাড়িকে পাল্টে দিয়ে হোটেলে পরিণত করেছেন। তার জন্য প্রয়োজনীয় অনুমতিরও তোয়াক্কা করেননি। এমনও হয়েছে, বেআইনি ভাবে নির্মাণ করা অংশ ভেঙে দেওয়া হলে, তিনি নাকি কিছু দিন পরেই আবার সেখানে নির্মাণকাজ শুরু করে দিয়েছেন। এটা নাকি প্রথম বার নয়, এর আগেও সোনুর বিরুদ্ধে এমনই অভিযোগ আনা হয়েছিল।

Advertisement

যদিও সোনুর আইনজীবী আদালতে দাবি করেছেন, অভিনেতা কোনও বেআইনি নির্মাণকাজ চালাননি। তার সপক্ষে যথাযথ প্রমাণও তাঁদের হাতে আছে।

আরও পড়ুন: প্রিয়ঙ্কা চোপড়ার ছবি দেখে কী রিভিউ করলেন নিক?

আরও পড়ুন: জেসমিনকে উস্কে দিতে তাঁর গায়ে উঠে পড়তেন রাখী সবন্ত, বিস্ফোরক জেসমিন

Advertisement