Advertisement
১১ মে ২০২৪
Sooraj Pancholi

Jiah Khan Death: জিয়া খান আত্মহত্যায় সুরজ পাঞ্চোলি যোগ? মামলা এ বার সিবিআই আদালতে

সিবিআই আদালতে মামলা ওঠায় এ বার দ্রুত ফয়সালা হবে বলে আশাবাদী সুরজের পরিবার।

সুরজ পাঞ্চোলি।

সুরজ পাঞ্চোলি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ২২:৩৪
Share: Save:

অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যায় সুরজ পাঞ্চোলির প্ররোচনা দেওয়ার মামলা এ বার সিবিআই আদালতে উঠল। এত দিন মুম্বই পুলিশ এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তদন্ত করছিল। ২০১৯ সালে মামলা শুরু হলেও তা এগোয় ধীর গতিতে। সিবিআই আদালতে মামলা ওঠায় এ বার দ্রুত ফয়সালা হবে বলে আশাবাদী সুরজের পরিবার।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সুরজের আইনজীবী প্রশান্ত পাটিল বলেছেন, “সেশন কোর্ট এই মামলাটি সিবিআই আদালতে নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছে। আমার মক্কেলের জন্য এটি ভাল খবর। মামলাটি যাতে দ্রুত এগোয় এবং ছয় মাসের মধ্যে নিষ্পত্তি হয়, তার জন্য আমরা আবেদন করেছিলাম। আমাদের আবেদন মঞ্জুরও হয়েছিল। কিন্তু তার পরেও মামলা ধীর গতিতে চলেছে।” এ বার খুব শীঘ্রই মামলার শুনানি হবে বলে আশা করছেন সুরজের আইনজীবী।

২০১৩ সালে জিয়ার জুহুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। অভিনেত্রীর মৃত্যুকে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধরে নেওয়া হয়। ২০১৬ সালে তদন্তের পর সিবিয়াই সেই সিদ্ধান্তে শিলমোহর বসায়। বম্বে হাইকোর্টও সেই সময় জিয়ার মৃত্যুকে আত্মহত্যা বলে। ২০১৭ সালে জিয়ার মা রাবিয়া খান দাবি করেন, অভিনেত্রীর প্রেমিক সুরজ পঞ্চোলি তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেন। সুরজের বিরুদ্ধে খুন এবং যৌন হেনস্থার অভিযোগ দায়ের করতে চাইলেও সফল হননি রাবিয়া। জিয়ার মৃত্যুর পাঁচ বছর পর মুম্বইয়ের একটি আদালতে সুরজের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলাটি ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sooraj Pancholi Jiah Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE