Advertisement
২৯ নভেম্বর ২০২২
Soumitrisha Kundu

Rannaghar: ‘রান্নাঘর’-এ খুন্তি হাতে ‘মিঠাই’, সুদীপার সঙ্গে কী রাঁধবেন?

‘মিঠাই’ রাঁধবে। আর তাতে মিষ্টি কিছু থাকবে না! তা-ও কি হয়?

সুদীপা চট্টোপাধ্যায়ের ‘রান্নাঘর’-এ হাতা-খুন্তি হাতে থাকছেন সৌমিতৃষা।

সুদীপা চট্টোপাধ্যায়ের ‘রান্নাঘর’-এ হাতা-খুন্তি হাতে থাকছেন সৌমিতৃষা।

শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৮:২১
Share: Save:

দু’দিন ধরে রান্নাঘরে ‘মিঠাই’। নিশ্চয়ই মনের আনন্দে মনোহরা বানাচ্ছে?

Advertisement

সৌমিতৃষা কুণ্ডু ওরফে ‘মিঠাই’-এর রান্নাবান্না নিয়ে তেমনই ধারণা দর্শক-অনুরাগী মহলে। ১০ এবং ১১ নভেম্বর বিকেল সাড়ে চারটে-তে জি বাংলা চ্যানেলে সুদীপা চট্টোপাধ্যায়ের ‘রান্নাঘর’-এ হাতা-খুন্তি হাতে থাকছেন সৌমিতৃষা। পদের তালিকায় ‘রসগোল্লার বিরিয়ানি’, ‘বাগদার মনোহরা’ আর ‘মিঠাই পনির’! অনুরাগীরা হতভম্ব!

Advertisement

অর্থাৎ, মনোহরা থাকছেই? রান্নাবান্নার খানিক আগে চ্যানেলের ফেসবুক পাতা থেকে লাইভে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই তিনি অকপট, ‘মিঠাই’ রাঁধবে। আর তাতে মিষ্টি কিছু থাকবে না! তা-ও কি হয়? অনুরাগীদের জন্য তাই এই অভিনব পদের ভাবনা। পর্দার ‘মিঠাই’-এর দাবি, ‘‘আমার দর্শকদের মধ্যে আমিষাশী, নিরামিশাষী উভয়েই আছেন। তাঁদের কথা ভেবে প্রণালী সাজিয়েছি।’’ সৌমিতৃষা আরও জানান, ‘মিঠাই পনির’ পুরোপুরি নিরামিষ রান্না।

পর্দায় ‘উচ্ছেবাবু’ ওরফে ‘সিদ্ধার্থ মোদক’-এর সঙ্গে আবার বিয়ে হয়েছে ‘মিঠাই’-এর। ভাসুর সোম-ও বিয়ে করে এনেছে প্রতিদ্বন্দ্বী ‘তোর্সা’কে। ধারাবাহিক বলছে, বধূবরণের দায়িত্বে স্বয়ং ‘মিঠাই’! তাই ‘রান্নাঘর’-এও সে যে গিন্নিবান্নি সাজে আসবে, সেটাই তো স্বাভাবিক। যত ক্ষণ থাকা, তত ক্ষণই অনর্গল কথা। কারণে-অকারণে খিলখিলিয়ে হাসি। প্রচার ঝলকে লাল পাড় বেনারসি, গয়নায় মোড়া সৌমিতৃষা। রাঁধতে এসেও আসর মাত করবেন তো ‘মিঠাই’? অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.