Advertisement
০৩ মার্চ ২০২৪
Madhumita Sarcar

Sourav Das: পাত্রী পাকা, ঘোড়ায় চেপে ‘ডেস্টিনেশন ওয়েডিং’! কাকে বিয়ে করছেন সৌরভ?

অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরে নতুন কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সৌরভ? টলিপাড়ায় তো গুঞ্জন, নায়িকা মধুমিতার সঙ্গে প্রেম করছেন নায়ক।

সৌরভ দাস

সৌরভ দাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৯:২৪
Share: Save:

‘ডেস্টিনেশন ওয়েডিং’। বিয়ে করতে হলে সমুদ্র পাড়ই চাই। না না, দীঘা, মন্দারমণি নয়। গোয়াও নয়। এমনকি মলদ্বীপও বাদ। ‘অনেক দূরে অনেক দেশের পর’ সমুদ্রের ধারে সৌরভ দাসের ছাদনা সেজে উঠবে। সব পরিকল্পনা করে রেখেছেন অভিনেতা। খুব দূরে নেই সেই দিন। ঘোড়ায় চেপে বিয়ে করতে যাবেন তিনি। তবে পাত্রী কে?

‘মন্টু পাইলট’-এর সঙ্গে আনন্দবাজার অনলাইনের আড্ডা শুরু হয়েছিল রণবীর কপূর এবং আলিয়া ভট্টের বিয়ের প্রসঙ্গে। বলিপাড়ার বিয়ের মাতামাতিতে একটুও বিরক্ত নন সৌরভ। তাঁর ভালই লাগে। সৌরভেরও ইচ্ছে, এমনই সাড়ম্বরে বিয়ে করবেন তিনি।

পরিবার, আত্মীয়স্বজনের জন্য কলকাতায় আলাদা করে অনুষ্ঠান রাখবেন। কিন্তু বিয়ে করবেন বিদেশে। সমুদ্রের ধারে।

সাদা কাপড়ে ঢাকা থাকবে ছাদনাতলা। তিনি ঘোড়ায় চেপে বিয়ের আসরে প্রবেশ করবেন। হিন্দুমতে যোজ্ঞ করেই বিয়ে করবেন। মহা ধূমধামে সাতপাক ঘুরবেন সৌরভ আর সৌরভের প্রেয়সী। পাত্রীও ঠিক করে ফেলেছেন তিনি। পাত্রীর নামোচ্চারণের সময়ে নীরব কেন সৌরভ?

অভিনেতার কথায়, ‘‘আমার মা বলেছেন, বিয়ে হওয়ার আগে কাউকে জানানোর দরকার নেই। তাতে খারাপ নজর লাগে। আমি তাই কালো টিকাও পরে নিয়েছি মাথায়। নাম বলব না। একেবারে বিয়ের সময়েই সবাই জানতে পারবে। পাত্রী স্থির হয়ে রয়েছে। পাত্রী রাজিও। তবে এখনই নয়, আর এক-দু’বছর পরে বিয়ে করব।’’

প্রশ্ন জাগে, অনিন্দিতা বসুর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরে নতুন কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সৌরভ? টলিপাড়ায় তো অনেক দিন ধরেই গুঞ্জন, নায়িকা মধুমিতা সরকারের সঙ্গে প্রেম করছেন নায়ক। দু’জনে লুকিয়ে লুকিয়ে পাহাড়েও বেড়াতে গিয়েছিলেন বলে শোনা যাচ্ছে। তবে কি মধুমিতাকেই বিয়ে করবেন সৌরভ? কিন্তু টলিপাড়ার আর এক নায়ক সৌরভ চক্রবর্তীর সঙ্গে তো এখনও আইনি বিচ্ছেদ হয়নি মধুমিতার। দু’বছরের অপেক্ষা করার কারণ কি তবে সেই আইনি বিচ্ছেদ? মধুমিতা এবং এক সৌরভের বিচ্ছেদ হলে তার পরে অন্য সৌরভের গলায় মালা পরাবেন মধুমিতা? উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE