Advertisement
০৪ মে ২০২৪
Souraseni Maitra

রাজের ‘বাবলি’তে আবীর- শুভশ্রী জুটি, গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সৌরসেনী, কবে থেকে শুটিং?

এই প্রথম পর্দায় আসছে আবীর-শুভশ্রী জুটি। ‘বাবলি’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সৌরসেনী মৈত্র।

Sources revealed that Sauraseni Maitra has joined the star cast of Raj Chakraborty’s film Babli

সৌরসেনী মৈত্র। ছবি সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৭:৩০
Share: Save:

বছরের প্রথম দিনেই নতুন ছবির ঘোষণা করেছিলেন রাজ চক্রবর্তী। সাহিত্যিক বুদ্ধদেব গুহর চর্চিত উপন্যাস ‘বাবলি’কে তিনি বড় পর্দায় হাজির করতে চলেছেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবীর চট্টোপাধ্যায়। অনেকেই জানেন, এই উপন্যাস নিয়ে ছবির করার ইচ্ছে রাজের একদম শুরু থেকেই। তাই অবশেষে সেই কাজে হাত দিতে পারায় পরিচালক অবশ্যই খুশি। তাই ছবি নিয়ে অল্পবিস্তর কৌতূহল রয়েছে ইন্ডাস্ট্রিতে।

শুভশ্রীর সঙ্গে এই প্রথম অভিনয় করবেন আবীর। অন্য দিকে ৮ বছর পর আবার রাজের পরিচালনায় কাজ করতে চলেছেন ‘বোঝে না সে বোঝে না’র অভিনেতা। এখনও পর্যন্ত দুই মুখ্য চরিত্র ছাড়া এই ছবি নিয়ে কোনও তথ্য প্রকাশ্যে আননেনি নির্মাতারা। তবে, ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সৌরসেনী মৈত্র। ‘বাবলি’ প্রেমের উপন্যাস। মূলত তিনটি চরিত্রের সমীকরণ নিয়ে গল্প এগোয়। আবীর, শুভশ্রী ছাড়া তৃতীয় নারী চরিত্রে সৌরসেনী থাকছেন কি না, তা অবশ্য এখনও স্পষ্ট নয়।

রাজ যখন প্রথম টেলিফিল্ম করা শুরু করেন, সেই সময় থেকেই তিনি ‘বাবলি’ করতে চান। কিন্তু বিভিন্ন কারণে তা বাস্তবায়িত হয়নি। ইন্ডাস্ট্রির সূত্রের দাবি, এই ছবি নিয়ে কোনও খামতি রাখতে চাইছেন না রাজ। এই মুহূর্তে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘আমার বস্‌’ ছবিটির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সৌরসেনী। এই ছবির শুটিং শেষ করেই তিনি ‘বাবলি’র প্রস্তুতি শুরু করে দেবেন। রাজের সঙ্গেও অভিনেত্রীর এটা প্রথম কাজ হতে চলেছে। সব মিলিয়ে এখন এই ছবি দর্শকদের মনে কতটা জায়গা করে নেয় সেটাই দেখার।

সম্প্রতি রাজের অফিসে এই ছবির জন্য বৈঠকে বসেছিলেন শুভশ্রী ও আবীর। চলতি সপ্তাহেই ছবির মহরত হওয়ার কথা। তার পরে উত্তরবঙ্গে আউটডোর দিয়ে শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE