Advertisement
২৫ জুলাই ২০২৪
Soham-Srabanti

আবারও জুটিতে সোহম এবং শ্রাবন্তী! পরিচালনার দায়িত্বে দেখা যাবে কাকে?

টলিপাড়ায় নতুন খবর। আবারও নাকি জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সোহম চক্রবর্তী। এ বার নাকি রোম্যান্টিক কমেডি ছবিতে দেখা যাবে তাঁদের।

Sources suggest Tollywood actor Soham Chakraborty and Srabanti Chatterjee going to act in Abhimanyu Mukherjee’s next

শ্রাবন্তী-সোহম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৫০
Share: Save:

২৬ বছর আগে শুরু হয়েছিল তাঁদের যাত্রা। শিশুশিল্পী হিসাবে তাঁদের দেখেছিলেন দর্শক। যদিও তার পর একসঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ থেকে ‘অমানুষ’— প্রচুর ছবিতে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। টলিপাড়ার অন্দরের খবর আবারও নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন নায়ক-নায়িকা। শোনা যাচ্ছে পরিচালনার দায়িত্বে থাকবেন অভিমন্যু মুখোপাধ্যায়। রোম্যান্টিক কমেডির মোড়কে নাকি গল্পকে সাজাচ্ছেন পরিচালক। প্রযোজনার দায়িত্বে নাকি থাকবে ‘দাগ ক্রিয়েটিভ মিডিয়া’। তবে এই মুহূর্তে প্রযোজক, পরিচালকের মুখে কুলুপ।

অভিমন্যুর পরিচালনায় একাধিক কাজ করেছেন করেছেন সোহম এবং শ্রাবন্তী। ‘টেকো’, ‘গুগলি’, ‘পিয়া রে’-সহ বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁদের। এই মুহূর্তে শ্রাবন্তীর ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবি। অন্য দিকে, সোহমও একের পর এক ছবিতে সই করেছেন। ‘দেব’ অভিনীত ‘প্রধান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোহমকে। আগামী দিনে অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গেও কাজ করার কথা নায়কের।

অন্য দিকে শ্রাবন্তীর ঝুলিতে রয়েছে ‘দেবী চৌধুরাণী’। ছবিটি পরিচালনার দায়িত্বে শুভ্রজিৎ মিত্র। এই ছবির শুটিং কবে শুরু হবে, তা নিয়েও কম জলঘোলা হচ্ছে না। তবে পরিচালকের দাবি। সবই রটনা। অভিমন্যু পরিচালিত ‘কীর্তন’ ছবিটি মুক্তি পেয়েছে কয়েক মাস আগে। সোহম-শ্রাবন্তী জুটিকে কী ভাবে দেখা যাবে, সেটাই দেখার। এই নতুন ছবির লুক সেট হয়নি এখনও। সম্ভবত ফেব্রুয়ারি মাসের পর থেকে শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE