Advertisement
১৮ মে ২০২৪
Yash and Kareena Kapoor in Toxic film

রাবণের চরিত্র প্রত্যাখ্যানের কারণ প্রকাশ্যে! ‘টক্সিক’-এ করিনার দাদা দক্ষিণী তারকা যশ

১৫০ কোটি টাকা পারিশ্রমিকের রাবণের চরিত্র ফিরিয়ে দিয়ে গিয়েছিলেন যশ। অভিনয়ে না করলেও নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর সহ-প্রযোজক তিনি। আগামী বছরে যশের নতুন ছবি ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’।

(বাঁ দিকে) যশ ও করিনা কপূর।

(বাঁ দিকে) যশ ও করিনা কপূর।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২১:০৫
Share: Save:

রণবীর কপূরের রামায়ণে রাবণের চরিত্র প্রত্যাখ্যান করেছিলেন দক্ষিণী তারকা যশ। রাতারাতি অভিনেতার সিদ্ধান্ত বদলে অবাক হন অনুরাগীরা। সম্প্রতি তাঁর এই পদক্ষেপের নেপথ্য কারণ জানা গেল। আগামী বছরে তাঁর নতুন ছবি আসছে ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’। ছবিতে তাঁর বোনের চরিত্রে অভিনয় করবেন করিনা কপূর খান।

‘রামায়ণ’ ছবির বাজেট নিয়ে কোনও রকম আপস করছেন না নির্মাতারা। শুধু ছবি তৈরির ক্ষেত্রে নয়, প্রচার ও ব্যবসার নিরিখেও আন্তর্জাতিক গুণমানের ছোঁয়া থাকবে বলে জানা গিয়েছে। ‘রামায়ণ’-এর মতোই ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’-এর জন্য আটঘাট বেঁধে প্রস্তুতি চলছে। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। সূত্রের খবর, আন্তর্জাতিক অভিনেতারও নাকি দেখা মিলবে ছবিতে!

১৫০ কোটির পারিশ্রমিকেও যশ রাজি হননি, যাতে আরও ভাল চরিত্রে অভিনয় করতে পারেন। নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ রামের চরিত্রে থাকছেন রণবীর কপূর, সীতার চরিত্রে সাই পল্লবী। তবে যশ অভিনেতা হিসেবে ‘রামায়ণ’-এর সঙ্গে যুক্ত না থাকলেও সহ-প্রযোজক হিসেবে থাকছেন। এই বিষয়ে দক্ষিণী তারকার বক্তব্য, “দীর্ঘ দিন ধরে আমার এই ধরনের ছবি তৈরি করার ইচ্ছা ছিল। ভারতীয় ছবিকে আন্তর্জাতিক স্তরে তুলে ধরবে এই ছবি। ‘রামায়ণ’-এর জন্য লস এঞ্জেলসের সেরা ভিএফএক্স স্টুডিয়োর সঙ্গে কথা বলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE