Advertisement
০৫ মে ২০২৪
Aranyer Dinratri

নায়ক-নায়িকার ডেট পেতে হিমশিম! বিশ বাঁও জলে অরুণ রায়ের ‘অরণ্যের দিনরাত্রি’?

প্রায় ১১ মাস আগে নতুন ছবির ঘোষণা করেছিলেন পরিচালক অরুণ রায়। অভিনয় করার কথা ছিল জীতু কমল এবং সোহিনী সরকারের। শোনা যাচ্ছে, ছবি থেকে একে একে সরে এসেছেন প্রায় সকল অভিনেতা।

Jeetu Kamal  and Sohini Sarkar

জীতু কমল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৫:১৩
Share: Save:

২০২২ সালের সেপ্টেম্বর মাসে ঘোষণা হয়েছিল জীতু কমল এবং সোহিনী সরকারের প্রথম ছবি। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘অরণ্যের দিনরাত্রি’ উপন্যাস অবলম্বনে নতুন ছবি তৈরির ঘোষণা করেছিলেন পরিচালক অরুণ রায়। এই ছবির নামও ঘোষণা হয়েছিল ‘অরণ্যের দিনরাত্রি’। প্রযোজনার দায়িত্বে ছিলেন প্রতীক চক্রবর্তী। সঙ্গে ছিল ‘প্রমোদ ফিল্মস’। প্রায় ১১ মাস হয়ে গেল সেই ছবি সম্পর্কে আর কিছুই জানা যায়নি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবির ভবিষ্যৎ নাকি বিশ বাঁও জলে। শোনা যাচ্ছে, এই ছবি থেকে সরে এসেছেন অধিকাংশ শিল্পীই। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় জীতু-সোহিনী ছাড়াও অভিনয় করার কথা ছিল কিঞ্জল নন্দ, অর্ণ মুখোপাধ্যায়-সহ আরও অনেকের। শোনা যাচ্ছে, একে একে তাঁরা সবাই পিছিয়ে এসেছেন। এই মুহূর্তে ব্যক্তিগত জীবনে কারণে চর্চায় জীতু। অন্য দিকে, সহ-অভিনেত্রী তৃণা সাহার সঙ্গে বিবাদের জেরে বার বারই উঠে এসেছে সোহিনীর নাম। কিন্তু ‘অরণ্যের দিনরাত্রি’ তৈরির আগে কী এমন ঘটল?

সূত্র বলছে, ছবির ঘোষণা হলেও শিল্পীদের ডেট নিয়ে কোনও আলোচনা করেনি প্রযোজনা সংস্থা। ফলে শেষ মুহূর্তে যখন শিল্পীদের তারিখ চাওয়া হয়, তখন অনেকেই অন্যান্য কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ফলে প্রযোজককে তারিখ দিতে সকলেরই সমস্যা হয়েছিল। তবে বিষয়টি এখানেই শেষ নয়। ছবিতে একটি সাঁওতাল মেয়ের চরিত্রে অভিন করার কথা ছিল সোহিনী সরকারের। কিন্তু ডেট নিয়ে সমস্যা হওয়ার জন্য তিনি বহু দিন আগেই সরে এসেছেন এই ছবি থেকে। ছবির অন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় এসেছেন তনুশ্রী চক্রবর্তী। কিন্তু ইন্ডাস্ট্রির ফিসফিস, ছবিটির ভবিষ্যৎ এখন বিশ বাঁও জলে। কবে মুক্তি পাবে তা নিয়ে কোনও নিশ্চয়তা নেই। ছবির অভিনেতা জীতু কমল অবশ্য অন্য কথা বললেন। তাঁর স্পষ্ট বক্তব্য, “সম্পূর্ণ ভুয়ো খবর এটা। আমাদের ১৭ দিন ঝাড়খণ্ডে শুটিং হয়েছে। খুব শীঘ্রই ডাবিং শুরু করব। এখন এই ছবিতে অভিনয় করছেন তনুশ্রী, সেটা ঠিক।”

সম্প্রতি লন্ডন থেকে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবির শুটিং সেরে ফিরেছেন নায়ক। তার পরেই পাড়ি দিয়েছিলেন সিঙ্গাপুর। সেখানে ‘অপরাজিত’র বিশেষ প্রদর্শনী ছিল। তবে আগে তিনি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন সিঙ্গাপুর থেকে ফেরার পর তিনি কিছু দিনের বিশ্রাম নিতে চান। অন্য দিকে, সোহিনী ব্যস্ত একাধিক কাজে। মুক্তির অপেক্ষায় তাঁর অভিনীত নতুন সিরিজ় ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য।’ এ ছাড়াও চলছে ‘কাবুলিওয়ালা’ ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeetu Kamal Sohini Sarkar Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE