Advertisement
০১ মে ২০২৪
Shovan Ganguly

শোভনের ছবিতে কার ছায়া? গায়কের নতুন ছবি ঘিরে চর্চা তুঙ্গে

কয়েক মাস হল স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভেঙেছে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের। এর মধ্যেই তাঁর জীবনে নাকি কড়া নাড়ছে নতুন প্রেম।

Speculation started as singer Shovon Ganguly posted a mysterious photo on Instagram

শোভন গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৮:০৯
Share: Save:

রাতের অন্ধকার। সামনের দেওয়ালে এসে পড়েছে রাস্তার আলো। ছায়া পড়েছে সামনের গাছটার। তার সঙ্গে দেখা যাচ্ছে আরও দু’জনের ছায়া। বোঝা যাচ্ছে, এক জন ছেলে আর অন্য জন মেয়ে। এমনই একটি ছবি পোস্ট করেছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। তার পরে অবশ্য যে কয়েকটা ছবি পোস্ট করেছেন গায়ক সেখানে একাই আছেন তিনি। এমনিতেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। তবে তিনি প্রকাশ্যে কখনও এ প্রসঙ্গে কোনও কথা বলেননি। গায়কের ইনস্টাগ্রামে এই ছবি দেখেও আলোচনা কম হচ্ছে না। বিচ্ছেদের পর টলিপাড়ার অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে নাম জড়িয়েছে শোভনের। সে বিষয়েও মৌন গায়ক। পুজো মিটে গিয়েছে, অনেকেই এখন ছুটির মেজাজে। কেউ কেউ আবার ঘুরতে গিয়েছেন শহরের বাইরে।

শোভনও পোস্ট করলেন তেমনই ঘোরার ছবি। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে শুধুই দুটো মানুষের ছায়া। সেই ছবি অনুরাগীদের চোখে পড়া মাত্রই শুরু চর্চা।ইন্ডাস্ট্রির অন্দরের অনেকের প্রশ্ন শোভনের সঙ্গে উনি কে? আবার কারও প্রশ্ন, টলিপাড়ার নায়িকার সঙ্গেই কি তবে ছবি দিলেন তিনি? যদিও কোনও কিছুই খোলসা করেননি। কিছু দিন আগেই জন্মদিন গিয়েছে সোহিনীর। সেখানে নায়িকার বন্ধুবান্ধবের মাঝে দেখা গিয়েছিল শোভনকেও। তার পরেই চর্চা আরও জোরালো হয়। যদিও গায়ক এবং নায়িকা দু’জনের মুখেই কুলুপ।

উল্লেখ্য, চলতি বছরেই অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভাঙে শোভনের। সেই সম্পর্ক ভাঙা নিয়েও কোনও কথা বলেননি তিনি। দু’জনেই নিজেদের মতো করে এগিয়ে গিয়েছেন জীবনে। স্বস্তিকা চুটিয়ে কাজ করছেন ওয়েব সিরিজ়ে। সম্ভবত, পুজোর পর আবার সিরিয়ালেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Shovan Ganguly Instagram Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE