Advertisement
০১ মে ২০২৪
Shovan-Sohini

বরফে মাখামাখি শোভন-সোহিনী! সুইডেনের রাজধানীতে ঘুরছেন যুগলে?

টলিপাড়ায় তাঁদের প্রেম নিয়ে আলোচনার শেষ নেই। তবে এখনও পর্যন্ত সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি শোভন গঙ্গোপাধ্যায় এবং সোহিনী সরকার।

Speculations are Tollywood actress Sohini Sarkar and singer Shovan Ganguly are holidaying in Stockhalm

সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:১৬
Share: Save:

শোভন গঙ্গোপাধ্যায় এবং সোহিনী সরকারের সম্পর্ককে ঘিরে গত কয়েক মাসে হয়েছে বিস্তর আলোচনা। প্রথমে নিজেদের সম্পর্ককে লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন। কিন্তু তাঁদের বন্ধুত্বের হদিশ অনেক দিন আগেই পেয়েছিলেন নিন্দকেরা। তবে তাঁরা এড়িয়েই যাচ্ছিলেন প্রসঙ্গ। কিছু মাস আগে সোহিনী তাঁর সমাজমাধ্যমের পাতায় শোভনের ছবি পোস্ট করেন। তার পর থেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন অনুরাগীরা। দু’জনের ফেসবুক বা ইনস্টাগ্রামে ঢুঁ দিলে একই ধরনের ছবিও দেখা যায়। যেমন সম্প্রতি তাঁরা যা যা ছবি পোস্ট করেছেন সবেতেই দেখা যাচ্ছে বরফ! চারিদিকে বরফে মাখামাখি। বোঝাই যাচ্ছে ঠান্ডার দেশে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। যদিও কোথায়, কার সঙ্গে ঘুরতে গিয়েছেন তা শোভন আড়ালেই রেখেছেন।

তবে সোহিনীর পোস্ট করা রিল ভিডিয়োয় বোঝা গে‌ল তাঁরা ঘুরতে গিয়েছেন স্টকহোমে। সুই়়ডেনের রাজধানীতেই নাকি ঘুরে বেড়াচ্ছেন টলিপাড়ার চর্চিত যুগল। একসঙ্গে ছবি পোস্ট করলেও সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি তাঁরা।

২০২৩ সালের মাঝামাঝি সময় প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা দত্তর সঙ্গে প্রেমের বিচ্ছেদ হয় শোভনের। অন্য দিকে দীর্ঘ দিনের প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেমের ইতি হয় সোহিনীর। পুজোর পর পর শুরু হয় গায়ক এবং নায়িকার প্রেমের গুঞ্জন। তবে স্বস্তিকা আপাতত নিজের কাজেই মন দিয়েছেন। রণজয় ব্যস্ত তাঁর নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’র শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE