Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Abhimanyu-Damini: বেরিয়ে এল তথ্য, শ্রাবন্তীর হবু বৌমা নেটমাধ্যমে ‘ফলো’ করেন না তাঁর হবু বরকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জুলাই ২০২১ ১৪:৫৭
মা এবং প্রেমিকার সঙ্গে নেটমাধ্যমে ছবি দেন অভিমন্যু।

মা এবং প্রেমিকার সঙ্গে নেটমাধ্যমে ছবি দেন অভিমন্যু।

একসঙ্গে ঘুরতে যান তাঁরা। কখনও বালির দেশ, কখনও দিগন্ত বিস্তৃত পাহাড়ে আস্তানা হয় তাঁদের। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিকা দামিনী ঘোষের রসায়ন ইদানীং আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সারাক্ষণ তাঁরা নেটাগরিকদের নজরে।

বছরের শুরুতেই প্রেমের কথা প্রকাশ্যে এনেছিলেন অভিমন্যু। ২ জানুয়ারি প্রেমিকার সঙ্গে ছবি দিয়ে তিন বছরের সম্পর্কের কথা নেটমাধ্যমে ঘোষণা করেন তিনি। পেশায় মডেল দামিনীও অভিমন্যুর সঙ্গে ছবি দিয়ে নেটমাধ্যমে তাঁদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছিলেন। কিছু দিন আগেই আবার শহরের ব্যস্ততা থেকে দূরে পহেলগাঁওতে প্রেমিকার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিমন্যু। সেখান থেকে দামিনীর সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন শ্রাবন্তী-পুত্র।

Advertisement


নেটমাধ্যমে পরস্পরকে ভালবাসা জানান তাঁরা। মন্তব্য বাক্সেও চোখে পড়ে তাঁদের অনুভূতির বহিঃপ্রকাশ। অথচ যে ইনস্টাগ্রামে নিজেদের প্রেমের আখ্যান বার বার তুলে ধরেছেন তাঁরা, সেই মাধ্যমেই একে অপরকে ‘ফলো’ করেন না দামিনী এবং অভিমন্যু। অভিমন্যুর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যায়, তাঁর অনুগামী সংখ্যা ৩৩ হাজার ছাড়িয়েছে। তবে অভিমন্যু নিজে কাউকেই ফলো করেন না। এমনকি তাঁর মা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং প্রেমিকা দামিনী ঘোষও তাঁর ‘ফলোয়িং’ তালিকা থেকে ব্রাত্য।

অন্য দিকে, অনুরাগীদের নিরিখে দামিনীর জনপ্রিয়তাও নেহাত কম নয়। ২৪ হাজারের কিছু বেশি মানুষ ইনস্টাগ্রামে ‘ফলো’ করেন অভিমন্যুর প্রেমিকাকে। দামিনী নিজেও বেছে বেছে ‘ফলো’ করেন ৮৫ জনকে। সেই তালিকায় ক্লোয়ি কার্দাশিয়ান থেকে শুরু করে রয়েছেন তাঁর প্রেমিকের মা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু তিন বছর সম্পর্কে থেকে, নেটমাধ্যমে প্রেম প্রকাশ করেও অভিমন্যুকে ‘ফলো’ করেননি দামিনী।

অভিমন্যু এবং দামিনীর ‘ফলোয়িং’ তালিকা ।

অভিমন্যু এবং দামিনীর ‘ফলোয়িং’ তালিকা ।


সাধারণরত বেশির ভাগ যুগলের ‘ফলোয়িং’ তালিকাতেই খুঁজে পাওয়া যায় ভালবাসার সঙ্গীর নাম। কেউ কেউ আবার ‘খবর’ রাখার তাগিদেও চোখ বুলিয়ে নেন প্রেমিক বা প্রেমিকার ইনস্টাগ্রামের দেওয়ালে। সেখান থেকেই জানা যায় প্রেমিক-প্রেমিকা একসঙ্গে কোথায় বেড়াতে গেলেন বা কখন তাঁরা কী করছেন। তবে কি চেনা ছকের বাইরে গিয়ে ডিজিটাল দুনিয়ায় নতুন রসায়ন তৈরি করছেন অভিমন্যু এবং দামিনী? এই উত্তর জানেন শুধু তাঁরাই।

আরও পড়ুন

Advertisement